‘ডন ২’ মুভির দৃশ্যে ডেভিড ওয়ার্নার

0
9

অনলাইন ডেস্ক।।
সোশ্যাল সাইটে নানা রকম মজার ভিডিও বানিয়ে ব্যাপক আলোচিত অজি ওপেনার ডেভিড ওয়ার্নার। দেশের মাটিতে ভারতের বিপক্ষে সিরিজ চললেও তিনি চোটের জন্য মাঠের বাইরে। ব্যাট হাতে ভক্তদের আনন্দ দিতে না পারলেও সোশ্যাল মিডিয়ায় তিনি নিজের জনপ্রিয়তা ধরে রেখেছেন। কখনো হৃতিক রোশন, কখনো অজয় দেবগন আর এবার তিনি বলিউডের বাদশা কিং খানের ভূমিকায়।
শাহরুখ খানের ‘ডন ২’ ছবির একটি দৃশ্য নিজের ইনস্টাগ্রামে পোস্ট করেন ওয়ার্নার। রিফেস অ্যাপের মাধ্যমে তিনি শাহরুখের জায়গায় নিজের মুখ বসিয়ে দিয়েছেন। সেই দৃশ্য দেখেই আপ্লুত ওয়ার্নারের ভক্তরা। তাদের আবদার- এবার বলিউডে আসুন ওয়ার্নার। অস্ট্রেলিয়ার ওপেনার মাঝেমধ্যেই এমন বলিউড সিনেমার ভিডিওতে নিজের মুখ বসিয়ে পোস্ট করেন। ছবির নাম বলার জন্য ভক্তদের চ্যালেঞ্জ ছুড়ে দেন।
এবারের ভিডিওটিতে দেখা যাচ্ছে একটি মারপিটের দৃশ্য। সেই জন্য পোস্টের তোলায় ওয়ার্নার লিখে দিয়েছেন, ‘দুঃখিত এই হিংস্রতার জন্য। তবে মনে হয় না এইটা আপনারা পারবেন।’ যদিও ভারতীয় দর্শক এবং শাহরুখভক্তরা সহজেই বলে দিয়েছেন সিনেমার নাম। প্রথম টেস্ট খেলতে পারেননি ওয়ার্নার। দ্বিতীয় টেস্টের আগেও পুরোপুরি সুস্থ হয়ে উঠতে পারেননি। মাঠে নামার জন্য অনুশীলন চালিয়ে যাচ্ছেন। তারই মাঝে চলছে ভক্তদের মনোরঞ্জন।।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here