December 9, 2021, 1:01 am

অবসরে যাওয়া পুলিশ সদস্যকে সুসজ্জিত গাড়িতে নিজ বাড়িতে পৌঁছে দিলেন চুয়াডাঙ্গা জেলার পুলিশ সুপার

দৈনিক পদ্মা সংবাদ ডেস্ক।।
বাংলাদেশ পুলিশে দীর্ঘ ৩৮ বছর চাকুরীজীবন সমাপ্ত করে পিআরএল এ যাওয়া সহকর্মীকে বিদায় বেলায় আনুষ্ঠানিকতার সাথে সুসজ্জিত গাড়িতে করে কর্মস্থল থেকে শেষ বারের মতো নিজ বাড়ি পৌঁছে দিয়ে অনন্য দৃষ্টান্ত স্থাপন করলেন চুয়াডাঙ্গা জেলার পুলিশ সুপার মোঃ জাহিদুল ইসলাম ।

জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বলেছেন, আমার যাবার সময় হল দাও বিদায় মোছ আঁখি দুয়ার খোল দাও বিদায়।
অদ্য ২০.১০.২০২১ খ্রিঃ তারিখ বেলা ১:৩০ মিনিটে চুয়াডাঙ্গা জেলা থেকে অবসর উত্তর ছুটি (পিআরএল), গমণকারী কনস্টেবল মোঃ দলিলুর রহমান, কর্তব্য পরায়ন, সততা, সুনাম ও দক্ষতার সাথে চাকরি জীবন শেষ করে অবসর গ্রহণ করায় পুলিশ সুপার তাকে চুয়াডাঙ্গা জেলা পুলিশের পক্ষ থেকে সৌজন্যে উপহার সামগ্রী ও সম্মাননা ক্রেস্ট প্রদান করেন। আনুষ্ঠানিকতার সাথে সুসজ্জিত মাইক্রো গাড়িতে করে তার নিজ বাড়ি চুয়াডাঙ্গা জেলার দামুড়হুদায় পৌঁছে দেওয়া হয়। তিনি চুয়াডাঙ্গা পুলিশ লাইন্সে কর্মরত ছিলেন।

সদ্য বিদায়ী কনস্টেবল মোঃ দলিলুর রহমান বলেন, “আমি বাংলাদেশ পুলিশের কনিষ্ঠ পদমর্যাদার সদস্য হওয়া সত্বেও বিদায়বেলা জেলা পুলিশের অভিভাবক মানবিক পুলিশ সুপার স্যারের এমন আনুষ্ঠানিক বিদায় আমাকে অত্যন্ত গর্বিত করেছে”। চাকরী শেষে তিনি সহকর্মীর নিকট থেকে এমন সম্মানজনক বিদায় পেয়ে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন। এসময় তিনি আবেগে আপ্লুত হয়ে পড়েন। একজন পুলিশ সদস্যের বিদায় বেলায় এমন মহতী উদ্যোগ নেয়ার ফলে চুয়াডাঙ্গা জেলা পুলিশের প্রত্যেকটি পুলিশ সদস্যের মনোবল বৃদ্ধি পেয়েছে।

এ সময় আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার(প্রশাসন) জনাব আবু তারেক, অতিরিক্ত পুলিশ সুপার(সদর) কনক কুমার দাস, অফিসার ইনচার্জ জেলা গোয়েন্দা শাখা, ডিআইও-১, জেলা বিশেষ শাখা চুয়াডাঙ্গাসহ চুয়াডাঙ্গা জেলা পুলিশের সকল স্থরের অফিসার ফোর্সগন।।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই ক্যাটাগরির আরো সংবাদ:
BengaliEnglish