September 30, 2022, 2:55 am

অল্পের জন্য প্রাণরক্ষা প্রাক্তন পাক প্রধানমন্ত্রী ইমরান খানের!

দৈনিক পদ্মা সংবাদ নিউজ ডেস্ক।

অল্পের জন্য প্রাণরক্ষা প্রাক্তন পাক প্রধানমন্ত্রী ইমরান খানের! মাঝ আকাশে বিমানের যান্ত্রিক ত্রুটি
অল্পের জন্য বড় বিপদের হাত থেকে রক্ষা পেলেন পাকিস্তানের প্রাক্তন প্রধানমন্ত্রী ইমরান খান। সে দেশের একটি স্থানীয় সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, মাঝ আকাশে যান্ত্রিক গোলযোগের কারণে জরুরি অবতরণ করে ইমরানের বিমানটি। তবে জানা গিয়েছে ইমরান-সহ বিমানের অন্য যাত্রীরা সুস্থ এবং অক্ষত আছেন।

পাকিস্তানের জনপ্রিয় একটি সংবাদপত্র স্থানীয় ওই সংবাদপত্রকে উদ্ধৃত করে জানায়, শনিবার বিশেষ বিমানে চেপে পাকিস্তানের গুজরানওয়ালায় সভা করতে যাচ্ছিলেন ইমরান। মাঝ আকাশে বিমানটির যান্ত্রিক ত্রুটি ধরা পড়ে। বিমান চলাচল নিয়ন্ত্রক সংস্থার কাছে জরুরি অবতরণের আবেদন জানান ইমরানের বিমানের চালক। অনুমতি পাওয়ার পর নিরাপদেই অবতরণ করে বিমানটি। ইমরানের দল পিটিআই-এর তরফে জানা গিয়েছে, বিমান থেকে নেমে সড়কপথেই সভাস্থলের উদ্দেশে রওনা দিয়েছেন ইমরান।

পিটিআই নেতা আজহার মাশওয়ানি জানিয়েছেন, যান্ত্রিক ত্রুটি ধরা পড়ার পরেই বিমানটিকে ইসলামাবাদে ফিরিয়ে আনা হয়। টুইটে ওই পিটিআই নেতা লেখেন, ‘প্রাথমিক ভাবে মনে করা হচ্ছে যান্ত্রিক ত্রুটি থেকেই এমন ঘটনা ঘটেছে।’ পিটিআই-এর তরফে আগামী সোমবার ইমরানের সমর্থনে দেশের সর্বত্র জমায়েত করার ডাক দেওয়া হয়েছে।
সুত্রঃ আনন্দ বাজার।

Leave a Reply

Your email address will not be published.

     আরও সংবাদ :