আলমডাঙার জামজমি ও গবিন্দপুর এলাকায় একাধিক প্রতিষ্ঠানকে বিভিন্ন অপরাধে ২০ হাজার টাকা জরিমানা

0
14

দৈনিক পদ্মা সংবাদ , নিজস্ব প্রতিবেদক ।
আজ আলমডাঙ্গা উপজেলার বিভিন্ন বাজারে…
অদ্য ১২ই জুলাই ২০২০ তারিখ জাতীয় ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তরের শ্রদ্ধেয় মহাপরিচালক মহোদয়ের সার্বিক নির্দেশনা এবং জেলা প্রশাসক মহোদয়, চুয়াডাঙ্গা এর তত্ত্বাবধানে চুয়াডাঙ্গা জেলা কার্যালয়ের সহকারী পরিচালক জনাব সজল আহম্মেদ এর নেতৃত্বে আলমডাংগা উপজেলার জামজামি বাজার এবং গোবিন্দপুর এলাকায় ভ্রাম্যমাণ অভিযান পরিচালনা করা হয়।
অভিযানে মুদিখানা, ফলের দোকান, মাছ বাজার, সবজিবাজার ও হোটেলসহ অন্যান্য নিত্যপ্রয়োজনীয় পণ্যের দোকান পরিদর্শন করা হয়। এসময় গোবিন্দপুরের মেসার্স খন্দকার বেকারিকে পণ্যের মোড়কীকরণ বিধি অমান্য করা, অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্যদ্রব্য তৈরি ও অগ্রিম উৎপাদন তারিখ দেয়ার অপরাধে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন,২০০৯ এর ৩৭, ৪৩ ধারায় ৪,০০০/- টাকা, জামজামি বাজারে মেসার্স সাহা ওয়েল স্টোরকে ৩৭, ৫১, ৫২ ধারায় ৮,০০০/-জরিমানা করা হয়। এসময় জামজামি মাছ ও সবজি বাজারের দাড়িপাল্লা চেক করা হয় এবং প্রতারণার জন্য খারাপ দাড়িপাল্লা গুলো জব্দ করা হয়। সবাইকে ডিজিটাল স্কেল ব্যবহারের পরামর্শ দেওয়া হয়।
পরবর্তীতে একজন ভোক্তার অভিযোগের প্রেক্ষিতে চুয়াডাঙ্গা শহরের শহীদ আবুল কাশেম সড়কে অবস্থিত মেসার্স সন্দ্বীপ ট্রেডার্সকে অতিরিক্ত মুল্যে পণ্য বিক্রয়ের অপরাধে ২০,০০০/- টাকা জরিমানা করা হয়।
এসময় করোনায় স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য সবাইকে সচেতন করা হয়।
নিরাপত্তার দায়িত্বে ছিলেন চুয়াডাঙ্গা জেলা পুলিশের একটি টিম।
জনস্বার্থে এ কার্যক্রম অব্যাহত থাকবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here