টিকটক ও লাইকি ‌তারকা ‘অপু ভাই’

0
16

অনলাইন ডেস্ক:সড়কে মারামারির ঘটনায় গ্রেপ্তার হওয়া ভিডিও অ্যাপস লাইকির কথিত পরিচিত মুখ অপু ওরফে ‘অপু ভাই’কে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত। গতকাল সোমবার রাতে তাকে গ্রেপ্তার করে উত্তরা পূর্ব থানার পুলিশ।
পুলিশ জানিয়েছে, প্রাথমিক জিজ্ঞাসাবাদে অপরাধের দায় স্বীকার করেছেন অপু। ঘটনাস্থলের ভিডিও ফুটেজ উদ্ধার করা হয়েছে। তারা অপুকে তিনদিনের রিমান্ড চেয়েছিলেন। আদালত রিমান্ড নামঞ্জুর করে অপুকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। প্রত্যক্ষদর্শীরা জানান, গত রোববার তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে এক প্রকৌশলীর সঙ্গে মারামারির সময় তাকে স্থানীয়রা গণপিটুনি দেয়। পরে পুলিশ তাকে আটক করে থানায় নিয়ে যায়। পরবর্তী সময়ে একটি মামলায় অপুকে গ্রেপ্তার দেখানো হয়।
বিষয়টি নিশ্চিত করে উত্তরা মডেল থানার ডিউটি অফিসার উপ-পরিদর্শক (এসআই) মো. ফুয়াদ উদ্দিন বলেন, ‘গত রোববার সড়কে একজনকে মারধরের ঘটনায় অপুর বিরুদ্ধে একটি মামলা হয়েছিল। এই মামলায় তাকে গ্রেপ্তার করা হয়েছে। এ ঘটনায় অপুর আরেক সহযোগীকেও গ্রেপ্তার করা হয়।’ জানা যায়, রোববার প্রকৌশলী মেহেদি হাসান রবিন কয়েকজন বন্ধুসহ উত্তরার সড়কটি দিয়ে তার ব্যক্তিগত গাড়ি চালিয়ে যাচ্ছিলেন। সে সময় আলাউল এভিনিউয়ের সড়ক আটকে ‘অপু ভাই’ ও তার সহযোগীরা ভিডিও অ্যাপস লাইকির কন্টেন্ট বানানোর জন্য রাস্তা দখল করেছিল। রবিন রাস্তা আটকানো দেখে হর্ন বাজান। হর্ন বাজানোর পর অপু ও তার সহযোগীরা বিরক্ত হয়ে তাদের উদ্দেশে অশালীন কথা বলতে থাকেন। এ সময় রবিন আর তার বন্ধুরা গাড়ি থেকে নেমে সাইড দিতে বলেন। তবে অপু ও তার সহযোগীরা রাস্তা না ছেড়ে রবিনসহ তার দুজন বন্ধুকে মারধর করেন। এতে রবিন এবং বাকি দুজন গুরুতর আহত হন। এ ঘটনায় রবিন সোমবার উত্তরা পূর্ব থানায় মামলা করেন।
উল্লেখ্য, সোশ্যাল মিডিয়া লাইকিতে রঙিন চুলে ছোট ভিডিও করে বেশ পরিচিতি লাভ করেন ‘অপু ভাই। এই মাধ্যমে তাকে অনুসরণ করেন প্রায় ১০ লাখ অনুসারী।

  

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here