ত্রিশালে মায়ের হাতে শিশুসন্তান খুন

0
11

অনলাইন ডেস্ক।

ময়মনসিংহের ত্রিশালে ৫ বছরের শিশু মাজারুল ইসলামকে হত্যার অভিযোগ এনে স্ত্রী মাহমুদা খাতুন ওরফে মাহফুজা (৩৫) এর বিরুদ্ধে হত্যা মামলা করেছেন স্বামী রাজিবুল ইসলাম।

থানা সূত্রে জানা যায়, উপজেলার কাঁঠাল ইউনিয়নের বালিয়ারপাড় গ্রামের কাঠমিস্ত্রি রাজিবুল ইসলাম দুই স্ত্রী, তিন সন্তানকে নিয়ে নিজ বাড়িতে বসবাস করেন। প্রতিদিনের মতো বুধবার সে বাড়ি থেকে কাজের উদ্দেশ্যে বের হয়ে যান রাজিবুল ইসলাম। গত বুধবার বাড়িতে ছোট স্ত্রী নয় মাসের গর্ভবতী কাকুলি তাল রান্না করে। তালের গন্ধ পেয়ে মাজারুল ইসলাম তাল খাওয়ার জন্য তার মা মাহমুদার কাছে অনুমতি চান। মাহমুদা তার ছেলেকে তাল খেতে নিষেধ করেন।

কিছুক্ষণ পর মাজাহার লুকিয়ে তার সৎ মায়ের কাছে গিয়ে তাল খেয়ে আসে। বিষয়টি তার মা জানতে পেরে ছেলে মাজাহারকে মারধর করেন এবং একপর্যায়ে গলা চেপে হত্যা করে। নিজ সন্তানকে হত্যার পর মরদেহ খাটের নিচে লুকিয়ে রাখেন। বিষয়টি জানাজানি হলে সবাই সৎমাকে সন্দেহ করেন। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিশ্চিত হয় মাজহারের মা এ হত্যার সাথে জড়িত। এ ঘটনার পর ময়মনসিংহের অতিরিক্ত পুলিশ সুপার খন্দকার ফজলে রাব্বী ও ত্রিশাল থানার ওসি মাহমুদুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

ময়মনসিংহের অতিরিক্ত পুলিশ সুপার খন্দকার ফজলে রাব্বী জানান, নিহতের বাবা রাজিবুল তার স্ত্রীর বিরুদ্ধে সন্তানকে হত্যার অভিযোগ এনে হত্যা মামলা দায়ের করেছেন। ত্রিশাল থানার মামলা নং ৪৮। তারিখ ২৯/১০/২০। ঘটনাটির তদন্ত পূর্বক আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here