দর্শনা  রিক্সা -ভ্যান শ্রমিক ইউনিয়নের সভাপতি হবা জোয়ার্দ্দার সহ  ৭ জুয়াড়ি জুয়ার টাকা সহ দর্শনা থানার পুলিশের কাছে আটক

0
323

স্টাফ রিপোর্টার : চুয়াডাঙ্গা জেলার পুলিশ সুপার জাহিদুল ইসলামের নির্দেশে দর্শনা থানাকে জুয়া ও মাদক মুক্ত রাখার লক্ষ্যে দর্শনা দক্ষিণ চাঁদপুরে ৭ জন জুয়াড়ি গ্রেপ্তার করেছে দর্শনা থানার পুলিশ। গত ১৩ জুলাই সোমবার  সন্ধ্যা ৭ টার দিকে এস আই সাইফুল ইসলাম, এস আই মাহমুদুল হাসান মিন্টু, এস আই রাজীব আলী, এএসআই সাঈদুর রহমান সহ  পুলিশের একটি চৌকস টিম  গোপন সংবাদের ভিত্তিতে দর্শনা পৌরসভার দক্ষিণ চাঁদপুর সি এন্ড বি পাড়ায় জনৈক শহিদুল ইসলাম এর বসত ঘরের বারান্দায় মাদুর বিচিয়ে টাকা দিয়ে তাসের জুয়া খেলারত অবস্থায় ৭ জুয়াড়িকে আলামত সহ আটক করা হয়।

আটককৃতরা হলেন,দর্শনা পৌর এলাকার দক্ষিন চাঁদপুরের আপু জোয়াদ্দারের ছেলে দর্শনা রিক্সা -ভ্যান শ্রমিক ইউনিয়নের সভাপতি সাইদুল ইসলাম  হবা জোয়ার্দ্দার (৪৯),মৃত আজিজুল মল্লিক এর ছেলে মাদক ব্যবসায়ী আলিহিম (৫২),  মৃত এরশাদ আলীর ছেলে শামসুল ইসলাম বুদো(৫৫)  হারান মন্ডলের ছেলে  শহীদুল ইসলাম(৫২) আমজাদ হোসেনের ছেলে লাল্টু (৩৮) সুন্নত আলীর ছেলে ইয়াকুব আলী (৫৫) সাবের উদ্দিন আহাম্মেদের ছেলে আজাদুল ইসলাম(৪১)কে জুয়ার টাকা সহ হাতেনাতে আটক করা হয়েছে।দর্শনা থানার অফিসার ইনচার্জ ওসি মাহাবুবুর রহমান আটকের বিষয়টি নিশ্চিত করে জানান, আটককৃত জুয়াড়িদের বিরুদ্ধে দর্শনা থানায় একটি জুয়ার মামলা রুজু করা হয়। মঙ্গলবার সকালে তাদের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।এদিকে,সাধারণ মানুষের দাবী করছেন ,একজন জুয়াড়ি হবা জোয়ার্দ্দার নিজেকে আওয়ামী লীগের বড় নেতা বলে কি করে দাবি করেন?
এদিকে,ভ্যান শ্রমিক ইউনিয়নের সভাপতি হওয়ার পর থেকে তার নামে নানা অভিযোগ পাওয়া গেছে। অন্যদিকে মাদক ব্যবসায়ী আলীহিম একাধিক মাদক মামলার আসামি গ্রেফতার হওয়ার পর অদৃশ্য শক্তির কারনে কি করে ছাড়া পায় তা সাধারণ মানুষের ভিতরে নানা প্রশ্ন ঘুরপাক খাচ্ছে ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here