নোয়াখালীতে সাংবাদিককে হত্যা এবং হামলার প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অব্যাহত

0
4

তাওহীদুল হক চৌধুরী , নোয়াখালী প্রতিনিধি।
নোয়াখালী জেলার কোম্পানীগঞ্জে দৈনিক বাংলাদেশ সমাচার পত্রিকার কোম্পানীগঞ্জ উপজেলা প্রতিনিধি বোরহান উদ্দিন মুজাক্কির হত্যা এবং দৈনিক স্বদেশ প্রতিদিন ও বার্তা ২৪ এর নোয়াখালী জেলা প্রতিনিধি গিয়াস উদ্দিন রনির উপর হামলার প্রতিবাদে সারাদেশের ন্যায় নোয়াখালীতে মানবন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

২৩ ফেব্রুয়ারী মঙ্গলবার সকালে নোয়াখালী প্রেসক্লাব চত্তরে এবং জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম, বাংলাদেশ তৃণমুল সাংবাদিক কল্যাণ সোসাইটি, বাংলাদেশ রিপোর্টাস ইউনিটি, সেচ্ছাসেবী সংগঠন ‌নিরাপদ নোয়াখালী চাই সহ বিভিন্ন সেচ্ছাসেবী সংগঠনের অংশগ্রহণে এই মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। উক্ত মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে নোয়াখালী জেলা ও উপজেলার কর্মরত প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ অংশগ্রহণ করে।

মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে বক্তারা অনতিবিলম্বে সাংবাদিক মুজাক্কির হত্যার মূল রহস্য উদঘাটন করে ঘটনার সাথে জড়িত আসামীদেরকে গ্রেফতার পূর্বক বিচারের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান। এসময় তারা সাংবাদিক মুজাক্কির হত্যাকান্ডের রেশ না পেরুতেই কোম্পানীগঞ্জে সাংবাদিক রনির উপর হামলার তীব্র নিন্দা জানিয়ে দোষীদেরকে শাস্তির আওতায় আনার জোর দাবী জানান। অন্যথায় সাংবাদিকরা কঠোর আন্দোলনের কর্মসূচী দিবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here