নোয়াখালীর সেনবাগে স্ত্রীকে জবাই করে হত্যা, স্বামী আটক

0
7

তাওহীদুল হক চৌধুরী,নোয়াখালী প্রতিনিধি।
নোয়াখালী জেলার সেনবাগ উপজেলার কাবিলপুর ইউনিয়নে পারিবারিক কলহের জের ধরে স্ত্রীকে জবাই করে হত্যা করেছে এক পাষন্ড স্বামী। ২৩ ফেব্রুয়ারী মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার ৬নং কাবিলপুর ইউনিয়নের ৮নং ওয়ার্ডের ছাদেকপুর গ্রামের ওলি বেপারী বাড়িতে এ ঘটনা ঘটে। এঘটনায় পুলিশ তাৎক্ষণিক অভিযুক্ত স্বামী আব্দুর রব বাবুল (৬০) কে আটক করে। সে ঐ বাড়ির মৃত মজিবুল হকের ছেলে।

স্থানীয় ইউপি চেয়ারম্যান আনোয়ার হোসেন জানান, অভিযুক্ত স্বামী আব্দুর রব বাবুল প্রবাসী ছিলেন। বাড়িতে আসার পর থেকে তিনি মানসিক সমস্যায় ভূগছিলেন। হয়তো এ কারণেই এমন নির্মম হত্যাকান্ড ঘটেছে।

স্বজন ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, সকালে পারিবারিক কলহের জের ধরে কথা কাটাকাটির এক পর্যায়ে স্ত্রী তাহমিনা আক্তার মীনা (৫৫) কে স্বামী আব্দুর রব বাবুল ধারালো ছোরা দিয়ে জবাই করে হত্যা করে। এসময় সে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে স্থানীয়রা তাকে ছোরাসহ আটক করে পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ গিয়ে স্বামী আব্দুর রব বাবুলকে আটক করে থানায় নিয়ে আসে। নিহত মীনা পারিবারিক জীবনে দুই সন্তানের জননী ছিলেন।

সেনবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল বাতেন মৃধা ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ব্যাপারে স্বামীর বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here