মহেশপুরে বিয়ের গাড়িতে দূর্ধর্ষ ডাকাতি

0
30

কোটচাঁদপুর ঝিনাইদহ প্রতিনিধি:ঝিনাইদহের মহেশপুর উপজেলার দত্তনগর রোডের বোয়ালিয়া মাঠে বিয়ের গাড়িতে লুটপাট ও দূর্ধর্ষ ডাকাতি সংঘটিত হয়েছে । এতে প্রায় ৫০ হাজার নগদ টাকা, ৪ভরি স্বর্ণালংকার সহ অন্তত ২০টি মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে গেছে কতিপয় দুর্বৃত্তরা।
ভুক্তভোগীর পরিবার ও থানা সূত্রে জানা যায়, গত ১২জুলাই রবিবার দিবাগত রাতে মহেশপুর শহরের নারান হালদারের ছেলে তাপস হালদার মেহেরপুর জেলার আমঝুপি থেকে বিয়ে করে বরযাত্রীসহ ৩টি মাইক্রোযোগে বাড়ি ফিরছিল। রাত দেড়টার সময় মহেশপুর পৌরসভাধীন বোয়ালিয়া কুলতলা নতুন বাজার নামক স্থানে পৌছালে আগে থেকেই ওৎপেতে থাকা ১০/১২ জনের একদল দুর্ববৃত্ত ডাকাত রাস্তায় বেরিকেড সৃষ্টি করে বিয়ের গাড়ি থামিয়ে অস্ত্রের মুখে সবাইকে জিম্মি করে যাত্রীদের কাছ থেকে প্রায় ৫০ হাজার টাকা, কনে ও বরের বোনের কাছ থেকে ৪ ভরি স্বর্ণালংকার ও বিভিন্ন ব্রান্ডের ২০টি টাচ মোবাইল ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়।
এঘটনায় বরের ভগ্নিপতি লালন হালদার জানায়, ১০/১২ জনের একটি দুর্বৃত্ত ডাকাতদল তাদের উপর হামলা করে এবং তাদের কাছে যা ছিল সব কিছু ছিনিয়ে নেয়। এসময় একজন পালিয়ে যেয়ে মহেশপুর পৌরসভার কাউন্সিলর রুহুল আমিন মিন্টুর কাছে জানালে তিনি সাথে সাথে থানায় জানালে ঘটনাস্থলে পুলিশ পৌঁছালে সংঘটিত ডাকাত দলেরা মূহুর্তের মধ্যে পালিয়ে যেতে সক্ষম হয় ।
এ বিষয়ে মহেশপুর থানার অফিসার ইনচার্জ মোর্শেদ হোসেন খাঁন জানান, সংবাদ পেয়ে তাৎক্ষনিকভাবে পুলিশ ঘটনাস্থলে পৌঁছালে ঐ দুর্বৃত্তের দলটি পালিয়ে যায়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here