মাদক কারবারি ও প্রতারক ভুয়া সাংবাদিক পুলিশের জালে

0
12

অনলাইন ডেস্ক।।
ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার বিটঘর বাজার থেকে ইকবাল হোসেন (৩২) নামে এক সাংবাদিক পরিচয়ধারীকে চার কেজি গাঁজাসহ গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তার হওয়া ইকবাল ‘দৈনিক কালের ছবি’ পত্রিকার পরিচয়পত্র দেখিয়ে নিজেকে ওই পত্রিকার ‘সাংবাদিক’ দাবি করেছে বলে জানায় পুলিশ। তবে উদ্ধার হওয়া গাঁজা ওই সাংবাদিক নিজেই আটক করে গাঁজা বিক্রেতার কাছ থেকে ‘ধান্ধা’ করার সময় পুলিশ তাকে গ্রেপ্তার করে বলে জানায় একাধিক সূত্র।
জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে শিবপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই নজরুল ইসলাম আজ দুপুর আড়াইটার দিকে অভিযান চালিয়ে বিটঘর বাজার থেকে চার কেজি গাঁজাসহ ইকবালকে গ্রেপ্তার করে। পুলিশ জানায়, সাংবাদিক পরিচয়ধারী ধৃত ইকবাল বিটঘর গ্রামের আবদুল মান্নানের ছেলে।
নাম প্রকাশে অনিচ্ছুক স্থানীয় একাধিক সাংবাদিক জানান, কার্ডধারী ওই সাংবাদিক সকালে চার কেজি গাঁজাসহ এক নারীকে নিজেই আটক করে। পরে ওই নারীর কাছে গাঁজা বাবদ টাকা দাবি করে। কিন্তু ওই নারীর লোকজন টাকা না দিয়ে কৌশলে ওই সাংবাদিককে পুলিশে ধরিয়ে দেয়।
নবীনগর থানার পরিদর্শক (তদন্ত) রুহুল আমীন সন্ধ্যায় বলেন, গ্রেপ্তারের পর সে নিজেকে কালের ছবির কার্ডধারী সাংবাদিক দাবি করে। তার বিরুদ্ধে মাদক আইনে মামলা প্রক্রিয়াধীন।।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here