রংপুর নগরীতে আরও ৬ দালাল গ্রেফতার

0
12

অনলাইন ডেস্ক।
রংপুর নগরীতে চিকিৎসা নিতে আসা রোগীদের সাথে প্রতারণা করে অর্থ হাতিয়ে নেয়ার অভিযোগে আরও ৬ দালালকে গ্রেফতার করেছে মেট্রোপলিটন ডিবি পুলিশ।

আটককৃতরা হলেন ছাদিকুল ইসলাম (২৫), একরামুল হক(৫৭), সৈয়দ মুন্না মিয়া(৫২), পলাশুর রহমান ওরফে পলাশ(৫২), ইয়াসিন ইসলাম ওরফে জয় (৪২) এবং হায়দার আলী (৪৬)। সকলই রংপুর নগরীর বিভিন্ন এলাকার বাসিন্দা। শনিবার (২৬ ডিসেম্বর) বিকেলে গণমাধ্যমে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত জানান মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার উত্তম প্রসাদ পাঠক।
তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার নগরীর ধাপ এলাকায় গুড হেলথ হসপিটাল, আপডেট ডায়াগনস্টিক সেন্টার, সোনার বাংলা ক্লিনিক, পপুলার ও সড়ক ভবনের সামনে গোয়েদা পুলিশ অভিযান চালায়। এসময় রংপুর মেডিকেল কলেজ হাসপাতাল ও বিভিন্ন ক্লিনিক এবং ডায়াগনস্টিক সেন্টারগুলোতে চিকিৎসা সেবা নিতে আসা অসুস্থ রোগী ও তাদের স্বজনদের দালালরা বিভিন্ন প্রলোভন ও ভয়ভীতি দেখিয়ে রোগীদের অন্যত্র নিয়ে যাওয়ার চেষ্টা করে।

আটক দালালদের বিরুদ্ধে মামলা দিয়ে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে বলে পুলিশের ওই কর্মকর্তা জানান। উল্লেখ্য, গত দুমাস থেকে ডিবি পুলিশ দালাল ধরা অভিযানে নেমেছে।
ওই সময়ের মধ্যে কমপক্ষে ৩০ জন দালালকে গ্রেফতার করে জেল হাজতে পাঠানো হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here