শ্রীনগরে দন্ত ডাক্তারের ভুল চিকিৎসায় রোগীর মৃত্যু ১

0
37

নিজস্ব প্রতিবেদক।
জানা গেছে শ্রীনগরে এক দন্ত ডাক্তারের ভুল চিকিৎসায় রোগীর মৃত্যু হয়েছে।
বৃহস্পতিবার বেলা সাড়ে ১১ টার দিকে শ্রীনগর কলেজ রোডের আজাহার ডেন্টাল কেয়ার সেন্টারে এই ঘটনা ঘটে। ডেন্টাল কেয়ার সেন্টারটির ডাক্তার সালেহউদ্দিন সায়েম ঘটনার পর থেকেই পলাতক রয়েছে।

এ সময় স্থানীয়রা জানায়, দন্ত ডাক্তার রোগীর মৃত্যু নিশ্চিত বুঝতে পেরে তার মেয়েকে বলে আপনার মা একটু পরেই ঠিক হয়ে যাবে তারাতারি নিয়ে যান। এই সুযোগে দন্ত চিকিৎসক তার চেম্বার বন্ধ করে পালিয়ে যায়
ভূক্তভোগীর মেয়ে সাথী আক্তার বলেন, মায়ের দাতের চিকিৎসার জন্য ওই ডাক্তারের কাছে যান।

কোনও পরীক্ষা নীরিক্ষা ছাড়াই একটি ইনজেকশন দিয়ে মায়ের একটি দাত উঠিয়ে ফেলে। এর পরেই আমার মা আর কথা বলতে পারেনি। ডাক্তার আমাকে তারাতারি নিয়ে যেতে বলে। উপায় না পেয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত ডাঃ মৃত্য ঘোষনা করেন।

তার অভিযোগ ভুল চিকিৎসার কারণেই তার মায়ের মৃত্যু হয়েছে।
সরেজমিনে গিয়ে ডেন্টাল কেয়ার সেন্টারটি (দ্বিতীয় তলা) বন্ধ পাওয়া গেছে। ওই ডেন্টাল কেয়ার সেন্টার নামে সাটানো বি.ডি.এস (ঢাকা) বি,এইচ,এস (আপার) পি,জি,টি (পিজি হাসপাতাল সহকারী ডেন্টাল সার্জন বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় লিখিত সাইনবোর্ডে ডাক্তার সালেহউদ্দিন সায়েমের মোবাইল ফোন নম্বরে যোগাযোগ করা হলে তিনি বলেন, এ ঘটনায় এখনও আমি বুঝে উঠতে পারছিনা। পরে যোগাযোগ করবো। শ্রীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ইএমও ডাঃ শান্তনার কাছে জানতে চাইলে তিনি বলেন, এখানে আনার আগেই তার মৃত্যু হয়েছে।
এ ব্যাপারে শ্রীনগর থানার ওসি (তদন্ত) মো. হেলাল উদ্দিন জানান, ময়না তদন্তের জন্য রাজি না হওয়ায় আবেদনের পরিপেক্ষিতে পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here