শ্রীনগরে রাণী হাসপাতালের আড়াই লাখ টাকা জরিমানা ও ১ কর্মচারীকে ১ মাসের জেল

0
17

অনলাইন ডেস্ক।

শ্রীনগরে রাণী জেনারেল হাসপাতালকে অনিয়ম করার অপরাধে আড়াই লাখ টাকা জরিমানা ও ১ জনকে ১ মাসের কারাদন্ড প্রদান করেছে ভ্রাম্যমান আলাদত।
সোমবার দুপুরে উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোসাম্মৎ রহিমা আক্তার ভ্রাম্যমান আদালত বসিয়ে এই রায় দেন।

নির্বাহী ম্যাজিস্ট্রেট এর নেতৃত্বে র‌্যাব-১১’র সদস্যরা উপজেলার ঝুমুর সিনেমা হল রোডে অবস্থিত রাণী হাসপাতালে অভিযান চালান।

এসময় বিভিন্ন পরীক্ষার রিপোর্টে ডিগ্রী ধারী ডাক্তারের নাম ব্যবহার করে হাসপাতালে কর্মরত আব্দুল করিম (৪০) নামে এক কর্মচারীর ভুয়া স্বাক্ষর করার বিষয়টি র‌্যাবের হাতে ধরা পরে।
পরে উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোসাম্মৎ রহিমা আক্তার এর আদালত বিভিন্ন অনিয়ম করার অপরাধে প্রতিষ্ঠানটির মালিককে ২ লাখ ও ম্যানেজারকে ৫০ হাজার টাকা আর্থিক জরিমান করে ।

কর্মচারী হয়ে বিভিন্ন স্বাস্থ্য পরীক্ষার রিপোর্টে ডাক্তারের ভুয়া স্বাক্ষর প্রদান করার অপরাধে আদালত আব্দুল করিমকে ১ মাসের কারাদন্ড প্রদান করে। এসময় উপস্থিত ছিলেন র‌্যাব ১১’র ভাগ্যকুল ক্যাম্পের কোম্পানী কমান্ডার সহকারী পুলিশ সুপার প্রনব কুমার, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আরএমও ডাঃ শংকর পাল।
রানী হাসপাতালে অনেক অাগের থেকে এমন নিয়ে চলছিলো জানা জায়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here