সিরাজদিখানে কুলখানির খাওয়া নিয়ে সংঘর্ষে নারীসহ ৬ জন আহত

0
7

অনলাইন ডেস্ক।।

মুন্সীগঞ্জের সিরাজদিখানে খুলখানির খাওয়া নিয়ে দু’পক্ষের সংঘর্ষে একজন নারীসহ আহত হয়েছেন ৬ জন। গুরুতর আহত ৩ জনকে ঢাকা মিটফোর্ড হাসপাতালে নেওয়া হয়েছে । আজ সোমবার সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে উপজেলার চিত্রকোর্ট ইউনিয়নের গুয়ালখালী ডাকপাড়া গ্রামে এ ঘটনা ঘটে ।

তবে এলাকাবাসী অভিযোগ করে জানান, সংঘর্ষের ঘটনাস্থলে থেকে প্রায় হাফ কিলোমিটার দুরে শেখরনগর তদন্ত কেন্দ্রের টহল পুলিশ ছিল তারাও দর্শকের ভূমিকা পালন করেছে ।

পুলিশ সূত্রে জানা যায়, ডাকপাড়া গ্রামের নবাব খান (৬৫)বার্ধক্য জনিত কারনে গত ৪ দিন আগে মারা যান । আজ সোমবার মরুহম নবাব খানের স্ত্রী রহিমা বেগম বিকালে নিজ বাড়ীতে স্বামীর নামে মিলাদ ও বিরানী খাওয়ার আয়োজন করে । সেখানে বিরানী দেওয়া-নেওয়া নিয়ে দাওয়াতী মেহমান আতা খান ও সুমন মিয়া নামে দুজনের কথাকাটি হয় । কথা কাটাকাটির রেশ ধরে সন্ধ্যা সাড়ে ৭টায় ওই দু’পক্ষের সমর্থকদের মধ্যে সংঘর্ষ বেধে যায় । সংঘর্ষে আতা খান, হালিম মিয়া, রনি মিয়া ও অজ্ঞাত এক নারীসহ ৬ জন আহত হয় ।

সিরাজদিখান থানার শেখরনগর তদন্ত কেন্দ্রের এসআই আব্দুল করিম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন,আহত ৩ জনকে ঢাকা মিটফোর্ড এবং বাকীরা এলাকায় চিকিৎসা নিয়েছেন । এ ঘটনায় রাতে এক পক্ষ অভিযোগ করেছে । ঘটনা তদন্ত করে ব্যবস্থা নিব ।।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here