৩০ কেজি গাঁজা সহ ধৃত দুইজন গ্রেফতার

0
14

স্বপন কুমার রায়,কোচবিহার,(২৯অক্টোবর):শববাহী গাড়িতে গাঁজা পাচারে কৌশল ভেস্তে দেয় ঘোকসাডাঙা পুলিশ। ৩০ কেজি গাঁজা সহ ধৃত দুইজন। ধৃত গাঁজা পাচারকারির বিরুদ্ধে নিদিষ্ট ধারায় মামলা রজু করা হয়েছে।

গোপন সূত্রে খবর পেয়ে ঘোকসাডাঙা থানার ওসি দেবাশিস রায়ের নেতৃত্বে একদল পুলিশ জাতীয় সড়কে ওঁত পেতে থাকে। কোচবিহার থেকে ফালাকাটা অভিমুখে কলকাতার নম্বরের একটি শববাহী গাড়ি দ্রুত গতিতে ছুটে যায়। পুলিশ গাড়িটি পিছু ধাওয়া করে। কোচবিহার চা বাগান সংলগ্ন এলাকায় গাড়িটি ধরতে সক্ষম হয় পুলিশ। গাড়িতে তল্লাশি চালিয়ে যেখানে মৃতদেহ রাখা হয় হয়। তারপাশে গোপন চেম্বার থেকে উদ্ধার হয় ২১ প্যাকেট। উদ্ধার করা প্যাকেটে প্রায় ৩০ কেজি গাঁজা ছিল। গাঁজা পাচারে ধৃত দুইজন রনজিত অধিকারী(২৯)ও সুব্রত গোস্বামী(১৯)। ধৃতদের বাড়ি কলকাতার খাঁজমল স্ট্রিটে ও নারকেল ডাঙ্গা থানা এলাকায়। পুলিশ জানিয়েছেন,ধৃতদের বিরুদ্ধে নির্দিষ্ট ধারায় মামলা রজু করা হয়েছে।

মৃতদেহ বহন করা গাড়িতে অভিনব কায়দায় গাঁজা পাচার ঘটনা এই প্রথম ঘটনা সামনে এল। এই রকম ঘটনা ঘোকসাডাঙা থানার পুলিশি জালে ধরা পড়া প্রশাসন মনে করে বড় সাফল্য। ঘোকসাডাঙা ওসি দেবাশিস রায়ের বিচক্ষণ দক্ষতায় হার মানতে হল গাঁজা পাচারকারীর অভিনব কায়দা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here