September 29, 2022, 2:26 am

আমার বক্তব্য ভিন্নভাবে উপস্থাপন করা হয়েছে: পররাষ্ট্রমন্ত্রী

অনলাইন ডেস্ক৷।
পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন বলেছেন, মিডিয়ায় আমার বক্তব্য ভিন্নভাবে উপস্থাপন করা হয়েছে।

শুক্রবার (১৯ আগস্ট) সকালে গোপালগঞ্জে বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা নিবেদন শেষে তিনি এসব কথা জানান।

ড. এ কে আব্দুল মোমেন বলেন, শেখ হাসিনা সরকারে থাকলে দেশে স্থিতিশীলতা থাকে। জঙ্গিরা মাথাচাড়া দিয়ে উঠতে পারে না। অসাম্প্রদায়িকতা বজায় থাকে। তাই দু’দেশেই স্থিতিশীলতা বজায় রাখতে তিনি ভারত সরকারের সহায়তা চান।

তিনি বলেন, গতকাল আমি যে বিষয়টা বলেছি, শেখ হাসিনা- উনি আছেন বলেই আমাদের দেশের উন্নয়ন হচ্ছে। উনি আছেন বলেই বাংলাদেশে সাম্প্রদায়িক সম্প্রীতি আছে। শেখ হাসিনা যদি সরকারে থাকেন, তাহলে স্থিতিশীলতা থাকে। আর স্থিতিশীলতা থাকলেই আমাদের উন্নয়নের ধারা বজায় থাকবে।

পররাষ্ট্রমন্ত্রী বলেন, দে‌শে সবার বাকস্বা‌ধীনতা র‌য়ে‌ছে। তাই সবাই সব কথা বল‌তে পা‌রে। এ সময়, মি‌ডিয়া‌কে সহন‌শীল হওয়ার অনু‌রোধ জানান তিনি।

এর আগে, বৃহস্পতিবার (১৮ আগস্ট) সন্ধ্যায় চট্টগ্রাম নগরের জেএম সেন হলে জন্মাষ্টমী উৎসবের উদ্বোধনী অনুষ্ঠানে পররাষ্ট্রমন্ত্রী বলেন, শেখ হাসিনার সরকারকে টিকিয়ে রাখতে যা যা করা দরকার, তা করতে ভারতবর্ষের সরকারকে অনুরোধ করেছেন তিনি। বলেছেন, আমি ভারতে গিয়ে বলেছি, শেখ হাসিনাকে টিকিয়ে রাখতে হবে। শেখ হাসিনা আমাদের আদর্শ। তাকে টিকিয়ে রাখতে পারলে আমাদের দেশ উন্নয়নের দিকে যাবে এবং সত্যিকারের সাম্প্রদায়িকতামুক্ত, অসাম্প্রদায়িক একটা দেশ হবে।

Leave a Reply

Your email address will not be published.

     আরও সংবাদ :