April 18, 2024, 5:31 pm

আমি যেন বাবার মত জননেতা হতে পারি নির্বাচনী জনসভায় তানভীর শাকিল জয়

মিজানুর রহমান মিনু কাজিপুর সিরাজগঞ্জ প্রতিনিধি।।
আমি যেন বাবার মত জননেতা হতে পারি নির্বাচনী জনসভায় তানভীর শাকিল জয়।
সিরাজগঞ্জ ১ নির্বাচনী এলাকা প্রস্তাবিত মনসুর নগর থানার ১ নং রতনকান্দি ইউনিয়নের ৫নং ওয়ার্ড চিলগাছায় শনিবার (৭নভেম্বর) রাত ৮টায় (বটতলা বাজার) আওয়ামী লীগের সভাপতি আঃ সাত্তারের সভাপতিত্বে রতনকান্দি ইউনিয়ন সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক সাজেদুল ইসলাম আবির তালুকদারের সঞ্চালনায় নির্বাচনী জনসভায় জাতীয় নেতা শহীদ এম মনসুর আলীর যোগ্য দৌহিত্র, জাতীয় নেতা একাধিক মন্ত্রণালয়ের দায়িত্ব পালন করা সাবেক সফল স্বাস্থ্য মন্ত্রী সদ্য প্রয়াত মোহাম্মদ নাসিমের যোগ্য সন্তান, কেন্দ্রীয় সেচ্ছাসেবক লীগের সহসভাপতি, সিরাজগঞ্জ ১ সাবেক সাংসদ, বর্তমান উপনির্বাচনে সংসদ সদস্য পদপ্রার্থী (নৌকার মাঝি) প্রকৌশলী তানভীর শাকিল জয় প্রধান অতিথির বক্তব্যে বলেন আমি যেন বাবার মত একজন যোগ্য নেতা হতে পারি।

আমার বাবা মোহাম্মদ নাসিম জননেত্রী শেখ হাসিনার দিক নির্দেশনায় মহামারী করোনা ভাইরাসের মত ভয়ানক পরিস্থিতিতেও ঘরে বসে থাকেন নাই জীবনের ঝুঁকি নিয়ে আপনাদের মাঝে এসেছিলেন আপনাদের সুখ দুঃখের খোজ খবর নিতে।
ভয়ানক করোনার আক্রমণে বাবা আমাদের মাঝে থেকে বিদায় নিয়ে চলে গেছেন না ফেরার দেশে।
১২ই নভেম্বর উপনির্বাচনের জন্য আমি কখনোই প্রস্তুত ছিলাম না
বাবা আমাকে এভাবে ইতিম করে চলে যাবেন ।
আমি বাবা হারিয়েছি আপনারা ও একজন যোগ্য নেতাকে হারিয়েছেন আমার যেমন কষ্ট হয় আপনাদের তেমন কষ্ট হয় আমি যেন বাবার মত একজন যোগ্য নেতা হিসেবে গড়ে উঠতে পারি আপনাদের সুখ দুঃখের সাথী হিসেবে পাশে থকতে পারি।
১২ই নভেম্বর উপনির্বাচন হবে ইভিএম এর মাধ্যমে, ইভিএম এ ভোট দেওয়া খুব সহজ আপনারা কেন্দ্রে ১০০শত ভাগ ভোটার উপস্তিতির মাধ্যমে আমাকে নৌকা মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করুন।
আমি জানি আপনারা আমার বাবার মত আমাকে ও ভালো বাসেন আর সে ভালো বাসা প্রমাণ করে দিবেন ভোটের মাধ্যমে।
আমি যেন শতভাগ ভোটের মাধ্যমে জয়যুক্ত হয়ে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে পারি, এবং আমার বাবার অসমাপ্ত কাজগুলো সমাপ্ত করতে পারি।
তিনি নেতাকর্মীদের উদ্যেশ্য করে আরও বলেন আপনাদের দায়িত্ব প্রত্যেক ভোটারের বাড়ি বাড়ি গিয়ে আমার মা বোনদের কেন্দ্রে শতভাগ উপস্তিত হয়ে ইভিএম এ ভোট দেওয়ার জন্য।
এসময় বক্তব্য রাখেন কেন্দ্রীয় মহিলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদিকা ডঃ জান্নাত আরা তালুকদার হেনরী। ঢাকা ৩২নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও কাউন্সিলর সৈয়দ হাসানুর ইসলাম রাষ্ট্রন।
কেন্দ্রীয় কৃষক লীগের সহ সভাপতি সাখাওয়াত হোসেন সুইট।
আরও বক্তব্য রাখেন রতনকান্দি ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি সাইদুল ইসলাম জুরান, ইউপি চেয়ারম্যান আনোয়ার হোসেন ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান বিপ্লব।
ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি জাহাঙ্গীর আলম,ইউনিয়ন সেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সভাপতি সোহেল রানা, ওয়ার্ড ছাত্র লীগ নেতা আশরাফুল আলম আশরাফ, সহ ওয়ার্ড আওয়ামী লীগ, ও গ্রামের ময়মুরুব্বি গন।
এসময় উপস্থিত ছিলেন জেলা পরিষদের সদস্যা নাসরিন তালুকদার।
কাজিপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান খলিলুর রহমান সিরাজী।
রতনকান্দি ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি ও কেসিআর আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আলমগীর কবির মাষ্টার, যুগ্ন সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম মাষ্টার, সাংগঠনিক সম্পাদক আলী হোসেন, ইউপি সদস্য আলী হোসেন।
রতনকান্দি ইউনিয়ন ছাত্র লীগের প্রতিষ্ঠাতা সভাপতি কে এম নুরে আলম রতন।
কাজিপুর উপজেলা আওয়ামী যুবলীগের সাংগঠনিক সম্পাদক পারভেজ আহমেদ তালুকদার, রতনকান্দি ইউনিয়ন আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক বুলবুল আহমেদ ভুট্টো,
রতনকান্দি ইউনিয়ন ছাত্র লীগের সাবেক সভাপতি মাহমুদুল হাসান। ইউনিয়ন ছাত্র লীগের সাধারণ সম্পাদক জাকিরুল ইসলাম বাবু প্রমুখ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরও সংবাদ :