May 12, 2021, 11:56 am

আশুলিয়ায় প্রতিবন্ধীদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ

সুচিত্রা রায়,ঢাকা ব্যুরো:
সাভারের আশুলিয়ায় ডেভেলপমেন্ট অরগানাইজেশন ফোর লোকাল এডভান্সমেন্ট (দোলা) উদ্যাগে দুস্থ অসহায় ২৩৫জন প্রতিবন্ধী মানুষের মাঝে ইফতার সামগ্রী বিতরন করা হয়েছে।

সোমবার (২৬ এপ্রিল ) দুপুরে পলাশবাড়ি কাঠালতলা নামক এলাকায় সংগঠনের নিজেস্ব কার্যালয়ে সংগঠনটির চেয়ারম্যান ও ধামসোনা ইউপির সাবেক মেম্বার মো. আব্দুল হালিম চৌধুরী উপস্থিত থেকে প্রতিবন্ধীদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করেন।
এসময় তিনি বলেন, প্রতিবন্ধীরা এই সমাজেরই মানুষ। দুস্থ পরিবারে তারা বেড়ে ওঠে একেবারেই অবহেলায়।কেউ বা আবার জীবীকার তাগিদে শিশুকাল থেকেই পেশা হিসেবে বেচে নেয় ভিক্ষাবৃত্তিকে,হয়ে যায় সমাজের বোঝা। তাই তাদের কথা চিন্তা করে ২০১৫ সালে ডেভেলপমেন্ট অরগানাইজেশন ফোর লোকাল এডভান্সমেন্ট নামের এই সংগঠন চালু করি। আমার ব্যক্তিগত আর্থিক সহযোগিতায় সংগঠনের মাধ্যমে অত্র এলাকার ২৩৫ জন প্রতিবন্ধীকে বিভিন্ন ভাবে সহযোগিতা করে আসছি।এদের মধ্যে শিশুর সংখ্যা বেশি।
এ সময় তিনি আরো বলেন, মানুষ মরনশীল,জন্মিলে তার মৃত্যু হবেই। একদিন এই ঘর বাড়ি ছেড়ে পরপাড়ে পাড়ি জমাতে হবে। মরতেই যখন হবে তখন এই অর্থ সম্পদ কি হবে? তাই প্রতিবন্ধীদের জন্য ভালো কিছু করে যেতে পারলে মরেও আমার আত্মা শান্তি পাবে।
এসময় উপস্থিত ছিলেন, ডেভেলপমেন্ট অরগানাইজেশন ফোর লোকাল এডভান্সমেন্ট (দোলা) অর্গানাইজার শেখ আল মামুন বিপ্লব, শ্রমিকলীগ নেতা আতিকুজ্জামান পাটোয়ারী, সানাউল্লা ভূঁইয়া সানী প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই ক্যাটাগরির আরো সংবাদ:
BengaliEnglish