December 9, 2022, 2:53 pm

আশুলিয়া থানা আঃলীগের উদ্যোগে মুজিব শতবর্ষ পালিত

জাহাঙ্গীর আলম প্রধান,আশুলিয়া:
আশুলিয়ায় যথাযোগ্য মর্যাদা ও ব্যাপক উৎসাহ-উদ্দীপনার মধ্যে দিয়ে পালিত হলো স্বাধীন বাংলাদেশের স্থপতি,বাঙালি জাতির অবিসংবাদিক নেতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শততম জন্মবার্ষিকী।
বঙ্গবনন্ধুর শততম জন্মবার্ষিকী উপলক্ষে বুধবার (১৭মার্চ) বেলা সাড়ে তিনটায় আশুলিয়া থানা আওয়ামীলীগের উদ্যোগে স্থানীয় একটি কমিউনিটি সেন্টারে আলোচনা সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
আলোচনা সভা ও মিলাদ মাহফিল সফল করতে আওয়ামীলীগ,যুবলীগ,ছাত্রলীগ,স্বেচ্ছাসেবক লীগ,শ্রমিকলীগ,কৃষকলীগসহ বিভিন্ন অঙ্গসংগঠনের সেতা কর্মীরা উপস্থিত ছিলেন। এসময় কমিউনিটি সেন্টার এলাকা মিছিলে মিছিলে মুখরিত হয়ে ওঠে।
আশুলিয়া থানা আওয়ামীলীগের আহ্বায়ক ফারুক হাসান তুহিনের সভাপতিত্বে ও যুগ্ন আহ্বায়ক এবং ধামসোনা ইউপি চেয়ারম্যান মুহাম্মদ সাইফুল ইসলামের সঞ্চালনায় উপস্থিত থেকে বক্তব্য রাখেন, ঢাকা জেলা আঃলীগের সহ-সভাপতি ফিরোজ কবির,যুগ্ন-সাধারণ সম্পাদক আশরাফ হোসেন চৌধরী মাসুদ,সাভার উপজেলা আঃলীগের সাংগঠনিক সম্পাদক ও সাভার উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শাহাদাত হোসেন খাঁন, ইয়ারপুর ইউপি চেয়ারম্যান সৈয়দ আহম্মেদ ভূঁইয়া,পাথালিয়া ইউপি চেয়ারম্যান পারভেজ দেওয়ান,শিমুলিয়া ইউপি চেয়ারম্যান আজহারুল ইসলাম সুরুজ,আশুলিয়া ইউপি চেয়ারম্যান শাহাব উদ্দিন মাদবর,আশুলিয়া থানা যুবলীগের সাবেক প্রতিষ্ঠাতা সাংগঠনিক সম্পাদক ও থানা আঃলীগের আহ্বায়ক কমিটির অন্যতম সদস্য সুমন আম্মেদ ভূঁইয়া প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published.

     আরও সংবাদ :