September 30, 2022, 3:57 am

আহা সাংবাদিক জীবন! উন্নয়নের জোয়ারে ভেসে চলা দেশটিতে “জাতির বিবেক” ভাসে নদীর পানিতে!

অনলাইন ডেস্ক : কুষ্টিয়ায় নিখোঁজ হওয়ার পাঁচদিন পর গড়াই নদীতে সাংবাদিক হাসিবুর রহমান রুবেলের মরদেহ পাওয়া গেছে।

বৃহস্পতিবার (০৭ জুলাই) দুপুর দেড়টার দিকে কুষ্টিয়ার কুমারখালী উপজেলার কুমারখালী পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডের তেবাড়িয়া গ্রামের নির্মাণাধীন গোলাম কিবরিয়া ব্রিজের নিচে গড়াই নদী থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ।

নিহত রুবেল কুষ্টিয়া জেলা রিপোর্টার্স ক্লাবের সাধারণ সম্পাদক ও স্থানীয় দৈনিক কুষ্টিয়ার খবর পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক ছিলেন।

তিনি কুষ্টিয়া শহরের হাউজিং এ ব্লক এলাকার মৃত হাবিবুর রহমানের ছেলে।

নিহতের ছোট ভাই মাহবুর রহমান ও কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান তালুকদার বিষয়টি নিশ্চিত করেছেন।

জানা যায়, গত রোববার (৩ জুলাই) রাত ৯টার দিকে মোবাইল ফোনে একটি কল পেয়ে কুষ্টিয়া শহরের সিঙ্গার মোড়ে নিজের পত্রিকা অফিস থেকে বের হন রুবেল।

বের হওয়ার সময় তিনি তার অফিসের পিয়নকে বলেছিলেন, ‘বাইরে থেকে আসছি’। এরপর থেকে তিনি নিখোঁজ ছিলেন। তার মোবাইল ফোন নম্বরটি বন্ধ ছিল। এ ঘটনায় কুষ্টিয়া মডেল থানায় সাধারণ ডায়েরি করে তার পরিবার।

কুমারখালী থানার ওসি কামরুজ্জামান তালুকদার জানান, বৃহস্পতিবার দুপুরে ব্রিজের নিচে নদীতে একটি মরদেহ ভেসে ওঠে। খবর পেয়ে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে। পরে পরনের পোশাক ও মানিব্যাগে থাকা পরিচয়পত্র দেখে তার পরিবারের লোকজন তাকে শনাক্ত করেন।

তিনি আরও জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হচ্ছে। রুবেলকে হত্যা করা হয়েছে বলে ধারণা করা হচ্ছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। অপরাধীদের শনাক্ত করে আইনের আওতায় আনতে পুলিশ কাজ করছে।।

Leave a Reply

Your email address will not be published.

     আরও সংবাদ :