July 1, 2022, 1:31 pm

ইডির জিজ্ঞাসাবাদের নির্দিষ্ট দিনের আগেই হাসপাতাল থেকে মুক্তি সনিয়ার!

অনলাইন ডেস্ক।

কংগ্রেস প্রেসিডেন্ট সনিয়া গান্ধিকে ছেড়ে দেওয়া হল হাসপাতাল থেকে। করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে তিনি ভর্তি ছিলেন দিল্লির স্যার গঙ্গারাম হাসপাতালে। মঙ্গলবার তাঁকে ছেড়ে দেওয়া হয়। কংগ্রেস সূত্রে খবর, আপাতত তাঁকে বাড়িতে বিশ্রামে থাকতে বলা হয়েছে। জুন মাসের ২ তারিখে করোনায় আক্রান্ত হন সনিয়া, তার পর তাঁর শ্বাসকষ্ট শুরু হওয়ায় গত ১২ জুন তাঁকে ভর্তি করা হয় হাসপাতালে।

এই গোটা পরিস্থিতি নিয়ে ট্যুইট করেছেন কংগ্রেস নেতা ও সংসাদ জয়রাম রমেশ। তিনি ট্যুইটে লিখেছেন, কংগ্রেস প্রেসিডেন্ট সনিয়া গান্ধিকে স্যার গঙ্গারাম হাসপাতাল থেকে সোমবার সন্ধ্যায় ছেড়ে দেওয়া হয়েছে। আরাতত তাঁকে বিশ্রামে থাকতে বলেছেন চিকিৎসকরা। দলের শীর্ষ নেতা ও পুত্র রাহুল গান্ধির মতো সনিয়াকেও ন্যাশনাল হেরাল্ড মামলায় ডেকে পাঠিয়েছিল কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা এনফোর্সমেন্ট ডিরেক্টরেট বা ইডি। তিনি করোনা আক্রান্ত হওয়ায় তাঁর হাজিরার প্রাথমিক তারিখ বদলে ২৩ জুন ফের হাজিরা দিতে বলে তদন্তকারী সংস্থা। প্রাথমিক ভাবে সনিয়ার হাজিরা দেওয়ার কথা ছিল ৮ জুন।

এর আগে জয়রাম রমেশ জানিয়েছিলেন, করোনা আক্রান্ত হওয়ার পর হঠাৎই একদিন নাক দিয়ে রক্ত পড়তে শুরু করে সনিয়ার। ঘটনার পর সঙ্গে সঙ্গে তাঁকে নিয়ে যাওয়া হয় হাসপাতালে, শুরু হয় চিকিৎসা। চিকিৎসকরা বলেন, শ্বাসনালীর নিচের অংশে একটি ফাঙ্গাল ইনফেকশন হয়েছিল, সেটির জন্য তাঁকে সঙ্গে সঙ্গে হাসপাতালে ভর্তি করা হয়েছিল। পাশাপাশি তাঁর শরীরে করোনা লক্ষণও রয়েছে। তারও চিকিৎসা করা হচ্ছে। সেই চিকিৎসার পরেই তাঁকে ছাড় দেওয়া হল।

সুত্রঃ নিউজ ১৮ বাংলা।

Leave a Reply

Your email address will not be published.

     আরও সংবাদ :