December 3, 2022, 2:10 am

ইরানের সেই অ্যাঞ্জেলিনা জোলির আসল চেহারা প্রকাশ্যে

প্রকাশ্যে এলো ইরানের বছর উনিশের তরুণী সাহার তাবার আসল চেহারার ছবি। তিনি জানান, কোনো অস্ত্রোপচার নয়। দক্ষ মেকআপ আর ফটোশপের কারসাজিতেই এমন চেহারা দেখিয়েছেন তিনি। সূত্র: এনডিটিভি।

বিগত কয়েকবছর ধরেই তিনি নেটিজেনদের চর্চায় আছেন তিনি। তার সম্পর্কে জানতে কৌতূহল তুঙ্গে! কিন্তু কেন সাহারকে নিয়ে উন্মাদনা? কারণ হলো হলিউড তারকা অ্যাঞ্জেলিনা জোলি হতে গিয়ে নাকি মুখমণ্ডলে ৫০টি অস্ত্রোপচার করিয়েছেন সাহার।

ইনস্টাগ্রামে তার সেই পরিবর্তিত রূপের ছবি সামনে আসার পর থেকেই নানা ভাবে ট্রল হতে থাকেন তিনি। কেউ বলেছিলেন, অ্যাঞ্জেলিনা জোলি হতে গিয়ে ‘জম্বি’ হয়ে গিয়েছেন সাহার। কেউ বা কার্টুন চরিত্র ‘কর্পস ব্রাইড’র সঙ্গেও তুলনা করেছেন!

২০১৯ সালে দুর্নীতি আর ধর্ম অবমাননার অভিযোগে গ্রেপ্তার হন সাহার তাবার। তার ১০ বছর কারাদণ্ডের সাজা হয়। কিন্তু নৈতিকতাবিষয়ক পুলিশ হেফাজতে কুর্দি নারী মাহশা আমিনির মৃত্যুর পর ইরানজুড়ে বিক্ষোভের জেরে ১৪ মাস পরই তাকে জেল থেকে ছেড়ে দেওয়া হয়। জেল থেকে বেরিয়েই নিজের আসল চেহারা সামনে আনলেন সাহার।

সাহার বলেন,সবাইকে চমকে দিতে চেয়েছিলাম। পুরোটাই মেকআপ এবং ফটোশপে এডিট করে করা হয়েছে। আমার ফলোয়ারেরা জানেন এটা আমার আসল চেহারা নয়।

Leave a Reply

Your email address will not be published.

     আরও সংবাদ :