June 25, 2021, 3:21 pm

ঈশ্বরদীতে প্রথিতযশা সাংবাদিক কবি কলামিস্ট গীতিকার সুরকার সমাজসেবক সংগঠক শিল্পী সুফি সাধক গুরুজি এসএম রাজার ৬৩ তম জন্মদিন পালিত

মুনমুন আক্তার ও ইয়াসির আরাফাত।। হাজারো ভক্ত অনুরাগী ও শুভাকাঙ্ক্ষীদের অকৃত্রিম ভালোবাসা ও ফুলেল শুভেচ্ছায় সিক্ত হলেন ঈশ্বরদী প্রেসক্লাবের সাবেক সভাপতি সাপ্তাহিক জংসন সম্পাদক ডিডিপির চেয়ারম্যান কুষ্টিয়া লালন একাডেমী ও রাজাপুর বইমেলার আজীবন দাতা সদস্য ঈশ্বরদীর প্রথিতযশা সাংবাদিক কবি কলামিস্ট গীতিকার সুরকার সমাজসেবক সংগঠক শিল্পী সুফি সাধক গুরুজি এস এম রাজা।

গতকাল ২৯ অক্টোবর’২০ছিল তার ৬৩ তম জন্মদিন । দিবসটি স্মরণীয় করে রাখার জন্য এবং গুণী ব্যক্তিটিকে তার কর্মজীবনের স্বীকৃতিস্বরূপ মূল্যায়নের জন্য ডিডিপি জংসন পরিবারের পক্ষ থেকে আয়োজন করা হয় দিনব্যাপী বর্ণাঢ্য অনুষ্ঠানমালা।এই দিনব্যাপী অনুষ্ঠানমালার মধ্যে ছিল দোয়ার মাহফিল ফুলেল শুভেচ্ছায় সিক্ত করন গুণী ব্যক্তিটির জীবনী সম্পর্কে আলোচনা কেক কাটা মিষ্টিমুখ করন সঙ্গীতানুষ্ঠান ও নৈশভোজ। জংসন ডিডিপি কার্যালয়ে আয়োজিত এই অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ডিডিপির চেয়ারম্যান সাপ্তাহিক জংসন সম্পাদক জনাব এস এম রাজা। আলোচনায় অংশগ্রহণ করেন ঈশ্বরদী মহিলা কলেজের উপাধ্যক্ষ ইসমাইল হোসেন, ঈশ্বরদী গার্লস স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ ডঃ মোঃ আসলাম হোসেন, সাঁড়াঝাউদিয়া হাই স্কুলের প্রধান শিক্ষক আব্দুর রহমান, বাংলাদেশ শিক্ষক সমিতি ঈশ্বরদী উপজেলা শাখার সহ-সভাপতি মিরকামারী হাই স্কুলের সহকারী প্রধান শিক্ষক কবি এএইচটি আব্দুর রাজ্জাক, ঈশ্বরদী প্রেসক্লাবের সাবেক সভাপতি মোস্তাক আহমেদ কিরণ, ঈশ্বরদী প্রেসক্লাবের সহ সম্পাদক সময়ের ইতিহাস পত্রিকার সম্পাদক শেখ মহসিন, পাকশী পেপার মিল হাইস্কুলের সহকারী প্রধান শিক্ষক কবি ও শিল্পী নিত্যানন্দ সূত্রধর,রুপপুর গার্লস হাইস্কুলের শিক্ষক ও বাংলাদেশ বেতারের কণ্ঠশিল্পী ওস্তাদ মাসুদ রানা, বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবী লীগ পাবনা জেলা শাখার সভাপতি জাকিরুল মাওলা জিয়া, ঈশ্বরদী পৌর যুবলীগের সাধারণ সম্পাদক শিল্পী আরিফুল ইসলাম লিটন, আইডিয়াল কিন্ডারগার্টেন স্কুলের অধ্যক্ষ হাবিবুর রহমান শিপন, বাঁশেরবাদা হাইস্কুলের শিক্ষক কবি ও আবৃত্তিকার উম্মে হাবিবা মালা, ডিডিপি আওতাপাড়া বাউল শিল্পী গোষ্ঠীর সঙ্গীত পরিচালক আমজাদ হোসেন বাউল, আওয়ামী সেচ্ছাসবকলীগের ওয়ার্ড সভাপতি কবি মোঃ তোফিজ উদ্দিন, পাবনা আইন জীবী সহকারী সমিতির সহ সভাপতি জাফরুল ইসলাম রতন, প্রিমিয়ার ব্যাংকের কর্মকর্তা সাংবাদিক কবি ও শিল্পী ইলমাতুল ইসলাম রুপা, জনতা ব্যাংক দাশুড়িয়া শাখার ব্যাবস্হাপক খালেদ সাইফুল্লাহ কোচি, দাশুড়িয়া খয়ের বাড়িয়া ডিডিপি বাউল শিল্পী গোষ্ঠির সভাপতি সাদেক বাউল, সাপ্তাহিক জংসনের স্টাফ রিপোর্টার কবি মুনমুন আক্তার,কবি ও গীতিকার ওয়াসিম আকরাম টগর, সাপ্তাহিক জংসনের স্টাফ রিপোর্টার এস এম দীপ্ত,কুষ্টিয়া লালন একাডেমির সংগীত গুরু রতন সাহা, ডিডিপি উমিরপুর লালন স্মরণ সংঘের প্রতিষ্ঠাতা সভাপতি এম এ মান্নান, বাংলাদেশ পল্লী চিকিৎসক সমিতির সহ-সভাপতি ডাক্তার ইউনুস আলী, কণ্ঠশিল্পী মিজানুর রহমান প্রমূখ।কোরআন তেলাওয়াত করেন মুফতি মাওলানা ইমতিয়াজ আহমেদ। দোয়া পরিচালনা করেন মাওলানা মোঃ একরাম হোসেন। পরে সংগীতানুষ্ঠানে সংগীত পরিবেশন করেন শিল্পী তৌসি, রুপা, রতন সাহা, মিজানুর রহমান, এস এম রাজা, আমজাদ বাউল, বাউল হায়দার আলী, তরিকুল ইসলাম, সাইদুল ইসলাম, আবুল কালাম, মাহবুব খান, জনি শেখ,শুকুর বাউল, শামসুল ইসলাম, ইলিয়াস হোসেন, তরিকুল ইসলাম,রাজীব, ইউনুস আলী, রিপন চিশতি, সাঈদ হাসান লিমন, প্রমুখ। প্রচুর সংখ্যক নিমন্ত্রিত অতিথি গভীর রাত অবধি অনুষ্ঠান উপভোগ করেন। পরে নৈশভোজের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে।।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই ক্যাটাগরির আরো সংবাদ:
BengaliEnglish