September 22, 2021, 4:26 am

এক বাঘাইড়ের দাম ৪৬ হাজার টাকা

নিজস্ব প্রতিবেদক। : রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ফেরিঘাটের অদূরে পদ্মা ও যমুনা নদীর মোহনায় ৩৪ কেজি ২০০ গ্রাম ওজনের বিশাল আকৃতির একটি বাঘাইড় মাছ ধরা পড়েছে। শুক্রবার (২৮ আগস্ট) সকালে বাচ্চু হলদার নামে এক জেলের জালে মাছটি ধরা পড়ে।
বাচ্চু হলদার মাছটি সকাল ১০টার দিকে দৌলতদিয়া ফেরি ঘাট এলাকায় বিক্রি করতে আনেন। এ সময় ঘাটের মাছ ব্যবসায়ী শাকিল সোহান মৎস্য আড়তের মালিক মো. শাজাহান মিয়া সম্রাট ১৩০০ টাকা কেজি দরে মোট ৪৪ হাজার ২০০ টাকায় মাছটি কিনে নেন। পরে দুপুরে তিনি ঢাকার এক ব্যবসায়ীর কাছে ১৩৫০ টাকা কেজিতে মোট ৪৬ হাজার টাকায় বাঘাইড় মাছটি বিক্রি করেন। মাছটি একনজর দেখতে ভিড় জমান স্থানীয়রা।
fish
মাছ ব্যবসায়ী মো. শাজাহান মিয়া সম্রাট বলেন, জেলে বাচ্চু হলদার সকালে পদ্মা ও যমুনা নদীর মোহনায় জাল ফেললে তার জালে বিশাল আকৃতির একটি বাঘাইড় মাছ ধরা পড়ে। পরে তিনি মাছটি দৌলতদিয়া ঘাট এলাকায় বিক্রি করতে আনেন। ওজন দিয়ে দেখেন মাছটির ওজন ৩৪ কেজি ২০০ গ্রাম। সে সময় আমি এক হাজার ৩০০ টাকা কেজি দরে মাছটি কিনে দুপুরে এক হাজার ৩৫০ টাকা কেজিতে মোট ৪৬ হাজার টাকায় ঢাকার এক ব্যবসায়ীর কাছে বিক্রি করেছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই ক্যাটাগরির আরো সংবাদ:
BengaliEnglish