December 5, 2022, 10:43 am

এবার কে কে বন্দি হচ্ছেন বিগ বস ১৬-র ঘরে? সামনে এল তালিকা…

অনলাইন ডেস্ক : ‘বিগ বস’, নাম শুনলেই দর্শকদের মধ্যে আলাদা আগ্রহ তৈরি হয়ে যায়। এবারও ‘বিগ বস-১৬’ ঘিরে উত্তেজনা তুঙ্গে। কারণ, এবার বিগ বস নিজে এই প্রতিযোগিতায় সামিল হচ্ছেন। বিগ বসের প্রোমোয় সলমনকে বলতে শোনা গেছে, এবার গব্বরকেও অনেক ভালো মনে হবে। এখন থেকে রাতে বাচ্চা না ঘুমলে মায়েরা বলবেন, ‘বেটা শো যা, নেহি তো বিগ বস আজায়েগা। গেম বদলে যাবে কারণ বিগ বস নিজে খেলবে।’ সে তো না হয় হল, কিন্তু এবার কারা থাকছেন বিগ বসের ঘরে? তা নিয়ে বহুদিন ধরেই দর্শকদের মধ্যে কৌতুহল তৈরি হয়েছে। বহুজনের নামই শোনা যাচ্ছিল। অবশেষে সামনে এসেছে সেই তালিকা। কে কে রয়েছেন সেই তালিকায়? চলুন দেখে নেওয়া যাক।
জানা যাচ্ছে, এবার বিগ বসে থাকছেন অভিনেত্রী নিমরিত কৌর আলুওয়ালিয়া, সাম্বুল তৌকির, সৌন্দর্য শর্মা, টিনা দত্ত, সৃজিতা দে, চাঁদনি শর্মা, অভিনেতা গৌতম ভিগ, শিভিন নারাং, শালীন ভানট, নৃত্যশিল্পী গোরী নাগোরি এবং আফগানিস্তানের গায়ক আবু রজিক, মিস ইন্ডিয়া রানার্সআপ মান্য সিং। এরাঁ নিশ্চিতভাবেই এবারের বিগ বসের ঘরে থাকবেন বলে শোনা যাচ্ছে। এছাড়াও বিগ বসের ঘরে বন্দি হতে পারেন স্য়ান্ডআপ কমেডিয়ান মনোয়ার ফারুকী, গায়িকা ফরমানি নাজ, অভিনেতা ভিভিয়ান ডিসেনা, টুইঙ্কেল কাপুর, অঙ্কিতা লোখান্ডে, কণিকা মান, সোশ্যাল মিডিয়ার সেনসেশন ফয়জল শেখ, র‍্যাপার এমসি. স্ট্যান।
সামনে আসা এই তালিকা ছাড়াও বেশকিছুদিন ধরে শোনা যাচ্ছে পরিচালক সাজিদ খানের নাম। যাঁর নাম কিনা #MeToo-র তালিকাতেও অভিযুক্ত হিসাবে উঠে এসেছিল। এদিকে টলিপাড়ায় গুঞ্জন এবার বিগ বসে যেতে পারেন তৃণমূল সাংসদ নুসরত জাহান। যদিও অভিনেত্রী এনিয়ে নিজে মুখ খোলেননি। ১ অক্টোবর রাত ১০টা থেকে ‘বিগ বস-১৬’র সম্প্রচার শুরু হবে। সোম থেকে শুক্র দেখা যাবে এই শো। সপ্তাহন্তে রাত ৯.৩০ মিনিটে দেখা যাবে এই শো। শুরু হওয়ার পরই ‘বিগ বস-১৬’ নিয়ে দর্শকদের মনে জমা হওয়া বহু প্রশ্নের উত্তর মিলবে। আপাতত তাই আর কিছুক্ষণের অপেক্ষা।

Leave a Reply

Your email address will not be published.

     আরও সংবাদ :