September 26, 2022, 4:03 pm

এমপির প্রটোকলের গাড়ির সাথে সিএনজির সংঘর্ষে আহত ৫

অনলাইন ডেস্ক।।
মৌলভীবাজারের কমলগঞ্জের লাউয়াছড়া জাতীয় উদ্যানের ভেতর মাগুরছড়া এলাকায় সংসদ সদস্যের সাথে থাকা পুলিশের প্রটোকলের গাড়ির সাথে যাত্রীবাহী সিএনজি অটোর সংঘর্ষ হয়। এতে সিএনজি অটোর ভেতরে থাকা নারীসহ ৫ জন যাত্রী আহত হয়েছেন।
আহতদের দ্রুত উদ্ধার করে শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলেও ২ জনের অবস্থা গুরুতর বলে তাদের দ্রুত মৌলভীবাজার সদর হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।
শুক্রবার সকাল সাড়ে ১০ টায় কমলগঞ্জ-শ্রীমঙ্গল সড়কের লাউয়াছড়া জাতীয় উদ্যানের ভেতরের মাগুরছড়া এলাকায় এ ঘটনাটি ঘটে। কমলগঞ্জ থানা ও শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা যায়, শুক্রবার সকাল ১১টায় কমলগঞ্জে একটি সরকারি অনুষ্ঠানে যোগ দিতে সংসদ সদস্য উপাধ্যক্ষ আব্দুস শহীদ আসছিলেন। বেলা ১১টায় মাগুরছড়া এলাকায় একটি দ্রুতগামী যাত্রীবাহী সিএনজি অটোরিক্সার সাথে সংসদ সদস্যের সাথে থাকা পুলিশের প্রটোকল জীপের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। সংঘর্সে সিএনজি অটো ক্ষতিগ্রস্তসহ সাথে ৫ জন যাত্রী আহত হয়েছেন। আহতরা হলেন, লিটন নায়েক (২৫), চুনু রায় (৪৫),মা মনি (২০), গৌরি রায় (৫০) ও সবিতা রায় (২০)। আহতরা সবাই কমলগঞ্জের বলে জানা যায়। ঘটনার পর সেখান থেকে উদ্ধার করে দ্রুত আহতদের শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক ডা. পিনাকি ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আহতদের মাঝে লিটন নায়েক ও চনু রায়ের অবস্থা গুরুতর বলে তাদেরকে মৌলভীবাজার সদর হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। বাকিদের প্রাথমিক চিকিৎসা সেবা দিয়ে ছেড়ে দেয়া হয়। কমলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.আরিফুর রহমান দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আহতদের চিকিৎসা সেবার দিকে নজর রাখা হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published.

     আরও সংবাদ :