September 22, 2021, 1:26 am

‘ও মন রে’ গানে রোম্যান্টিক জুটির প্রত্যাবর্তন, মিউজিক ভিডিয়োর শুটিংয়ে ইয়াস মধুমিতা

অনলাইন ডেস্ক।
টলিউডে কান পাতলেই শোনা যাচ্ছিল যশ-মধুমিতার পর্দায় কামব্যাকের গুঞ্জন। SVF এর তরফ থেকে তাঁদের একসঙ্গে ছবি পোস্ট হতে গুঞ্জন শতগুণ বেড়ে যায়। মনে করা হচ্ছিল ছোটপর্দার পর বড়পর্দায় দেখা যাবে অরণ্য-পাখি জুটিকে। তবে সোমবার সামনে এল আসল তথ্য।
বোঝে না সে বোঝে না’ ধারাবাহিকের যশ মধুমিতা জুটিতে এখনও মজে দর্শক। অনুরাগীরা এই জুটির নামও দিয়েছিলেন যশমিতা। যদিও ছবির কথা সত্য না হলেও যশমিতার ভক্তদের জন্য সুখবর তো রয়েছেই। SVF-এর একটি মিউজিক ভিডিওয় ফের একবার এই জুটিকে রোম্যান্স করতে দেখা যাবে। গানের নাম ‘ও মন রে’। সকাল থেকেই শুরু হয়েছে গানের ভিডিয়োর শুটিং। গানটি SVF Music-এ মুক্তি পাবে খুব তাড়াতাড়ি।
অনুরাগীদের কাছে বাংলা টেলিভিশনের অন্যতম সেরা জুটি যশ দাশগুপ্ত (Yash Dasgupta) এবং মধুমিতা সরকার (Madhumita Sarcar)। মিউজিক ভিডিয়োয় ফের তাঁদের রসায়ন ধরা পড়বে। ‘ও মন রে’ গানটি তৈরি করেছেন বাংলাদেশের সঙ্গীত শিল্পী তনবীর ইভান। বাংলাদেশে তাঁর অসংখ্য অনুরাগী, তিনি এবার SVF Music এর সঙ্গে যুক্ত হয়ে তৈরি করলেন এই গান। ভিডিও পরিচালনার করবেন সকলের প্রিয় কোরিওগ্রাফার-পরিচালক বাবা যাদব। এই প্রথম কোনও মিউজিক ভিডিও শুট করবেন সৌমিক হালদার, তাই অভিনবত্ব যে কিছু থাকবে তা আর বলার অপেক্ষা রাখে না।
সুত্র-রয়টার্স।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই ক্যাটাগরির আরো সংবাদ:
BengaliEnglish