September 26, 2021, 3:21 pm

কাকে নিয়ে প্রযোজনায় আসছেন নুসরাত ইমরোজ তিশা

অনলাইন ডেষ্ক :
দুই পর্দার জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা। এবার নতুন গুণে গুণান্বিত হতে চলেছেন তিনি। সম্প্রতি জনপ্রিয় এই নায়িকা জানিয়েছেন, চলচ্চিত্র প্রযোজনায় আসার কথা।
বলেছেন, আগামী নভেম্বরে তার প্রযোজিত ‘নো ল্যান্ডস ম্যান’ চলচ্চিত্রের শুটিং শুরু হবে। এতে অভিনয় করবেন বলিউড তারকা নওয়াজউদ্দীন সিদ্দিকী। আর এটি নির্মাণ করবেন মোস্তফা সরয়ার ফারুকী।
তিশা বলেন, অভিনয়ের বাইরে এরই মধ্যে নতুন পরিচয়ে যুক্ত হতে চলেছি। নভেম্বরে আমার প্রযোজিত প্রথম চলচ্চিত্রের শুটিং শুরু হবে। আশা করছি, এই যাত্রায় সকলের সহযোগিতা পাবো।
তিশার প্রযোজনার ছবির গল্প কেমন হবে? অভিনেত্রী বলেন, এই মুহূর্তে ছবিটির গল্প দর্শকদের কাছে জানাতে চাই না। আমি চাই, গল্পটির প্রতি সকলের আগ্রহ বজায় থাকুক। আর গল্প বলে দিলে মানুষ হয়ত ছবি দেখার আগ্রহ হারিয়ে ফেলবে।
মূলত ‘নো ল্যান্ডস ম্যান’ হতে যাচ্ছে ফারুকীর প্রথম ইংরেজি ভাষার চলচ্চিত্র। চলচ্চিত্রটির ৭০ ভাগ শুটিং হবে আমেরিকায়। আর বাকি ৩০ ভাগ হবে ভারত, বাংলাদেশ এবং অস্ট্রেলিয়ায়।
এদিকে, আগামী ১৩ সেপ্টেম্বর মুক্তি পাবে তিশা অভিনীত ‘মায়াবতী’ চলচ্চিত্রটি। এতে নাম ভূমিকায় অভিনয় করেছেন তিশা। আর তার বিপরীতে অভিনয় করেছেন ‘স্বপ্নজাল’ খ্যাত নায়ক ইয়াশ রোহান। ছবিটি নির্মাণ করেছেন অরুণ চৌধুরী।
এর আগে, তিশা অভিনীত ‘শনিবার বিকেল’ চলচ্চিত্রটি বিদেশে মুক্তি পেয়ে বেশ সুনাম কুড়িয়েছে। তবে ছবিটি এখনো বাংলাদেশি দর্শকদের দেখার সুযোগ হয়নি।
এই নিয়ে তিশার ভাষ্য, ‘শনিবার বিকেল’ বিদেশে বেশ প্রশংসিত হয়েছে। আমার বিশ্বাস বাংলাদেশেও এটি শিগগির মুক্তি পাবে। তখন হয়ত বাংলাদেশি দর্শকরা দলবেঁধে ছবিটি দেখতে সিনেমাহলে যাবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই ক্যাটাগরির আরো সংবাদ:
BengaliEnglish