September 30, 2022, 2:19 am

কাজিপুরে ভাষা শহীদদের প্রতি এমপি তানভীর শাকিল জয়ের শ্রদ্ধা

মিজানুর রহমান মিনু কাজিপুর সিরাজগঞ্জ প্রতিনিধি৷
সিরাজগঞ্জের কাজিপুরে একুশের ভাষা শহীদদের প্রতি বিনম্র শ্রদ্ধা।
রবিবার সকাল ৮টায় কাজিপুর উপজেলা চত্বরে অবস্থিত শহীদ মিনারে ২১ শে ফেব্রুয়ারি আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে শ্রদ্ধা নিবেদন করেছেন কেন্দ্রীয় সেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি, সিরাজগঞ্জ ১আসনের সাংসদ প্রকৌশলী তানভীর শাকিল জয়।
পরে পর্যায় কমে উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, সেচ্ছাসেবক লীগ, ছাত্র লীগ সহ সকল ইউনিটের পক্ষ থেকে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেছেন।
এছাড়া কাজিপুর উপজেলা প্রশাসন সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা জানান।
পরে, আমার ভাইয়ের রক্তে রাঙানো একুশে ফেব্রুয়ারী আমি কি ভুলিতে পারি’ গানের সুরের সাথে পুষ্পস্তবক অর্পণের পর কিছুক্ষণ নীরবে দাঁড়িয়ে থেকে ভাষা আন্দোলনের শহীদদের স্মৃতির প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করা হয়েছে ।
রবিবার সকালে সিরাজগঞ্জ জেলার কাজিপুর উপজেলা শহীদ মিনারে রাজনৈতিক, সামাজিক সাংস্কৃতিক সংগঠন, শিক্ষা প্রতিষ্ঠান এবং ব্যক্তি পর্যায়ে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা করেন।
এসম উপস্থিত ছিলেন কাজিপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব শওকত হোসেন, সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান খলিলুর রহমান সিরাজী।
উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান দ্বীন মোহাম্মদ বাবলু, সহ সভাপতি আতিকুর রহমান মুকুল।
উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি বিপ্লব সরকার, সাধারণ সম্পাদক আলী আসলাম, সাবেক সাধারণ সম্পাদক জিয়াউর রহমান স্বাধীন, উপজেলা ছাত্র লীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি শাহীন আলম।
উপজেলা ছাত্র লীগের সভাপতি রাজু আহমেদ, সাধারণ সম্পাদক আবু সায়েম তালুকদার সহ সকল নেত্রী বৃন্দ।

Leave a Reply

Your email address will not be published.

     আরও সংবাদ :