September 23, 2021, 8:48 pm

কাজিপুরে শেখ কামালের জন্মবার্ষিকীতে আলোচনা ও দোয়া মাহফিল

মিজানুর রহমান মিনু কাজিপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি
সিরাজগঞ্জের কাজিপুর উপজেলা প্রশাসন ও আওয়ামী লীগের নানা আয়োজনে বঙ্গবন্ধুর জৈষ্ঠ্য পুত্র শেখ কামালের ৭২তম জন্মবার্ষিকী পালিত হয়।

বৃহস্পতিবার (৫ আগষ্ট) সকাল দশটায় শেখ কামালের অস্থায়ী প্রতিকৃতিতে ফুলেল শ্রদ্ধা নিবেদন করেন উপজেলা প্রশাসন ও আওয়ামীলীগ এবং অঙ্গসংগঠনের নেতা-কর্মীরা।


ইউএনও জাহিদ হাসান সিদ্দিকীর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে ভার্চুয়াল ধবক্তব্য রাখেন সিরাজগঞ্জ-১ আসনের এমপি প্রকৌশলী তানভীর শাকিল জয়। তিনি বলেন, শেখ কামাল ছিল শ্রেষ্ঠ ক্রীড়া সংগঠন, বর্তমান যুবসমাজের আইকন।

তার আদর্শে অনুপ্রাণিত হয়ে দেশ সেবায় সবাইকে নিয়োজিত থাকার আহ্বান জানাচ্ছি।

পরে দলীয় কার্যালয়ের সামনে শেখ কামালের অস্থায়ী প্রতিকৃতিতে ফুলেল শ্রদ্ধা নিবেদন করেন, উপজেলা আওয়ামী লীগ,উপজেলা যুবলীগ, উপজেলা সেচ্ছাসেবকলীগ, উপজেলা ছাত্র লীগ।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি শওকত হোসেনের সভাপতিত্বে, প্রধান অতিথি হিসেবে ভার্চুয়াল বক্তব্য রাখেন সাংসদ তানভীর শাকিল জয়।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান খলিলুর রহমান সিরাজী।

যুগ্ন সাধারণ সম্পাদক সাইদুল ইসলাম তালুকদারের সঞ্চালনায় আলোচনা সভা ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও পৌর মেয়র আঃ হান্নান তালুকদার, প্রচার সম্পাদক সম্পাদক উজ্জ্বল কুমার ভৌমিক, সহ-প্রচার সম্পাদক শওকত আকবর।

উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান দ্বীন মোহাম্মদ বাবলু।

উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি বিপ্লব সরকার, সাধারণ সম্পাদক আলী আসলাম।

উপজেলা সেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম।
উপজেলা ছাত্রলীগের সভাপতি রাজু আহমেদ, সাধারণ সম্পাদক আবু সায়েম তালুকদার প্রমুখ।

সকল নেতৃবৃন্দের উপস্তিতিতে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, জাতীয় চার নেতা, শেখ মুজিবুর রহমানের পরিবারের সকল সদস্য, মোহাম্মদ নাসিম, সকল শহীদের রুহের মাগফেরাত কামনা করে দোয়া পরিচালনা করেন মাওলানা আঃ মুত্তালিব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই ক্যাটাগরির আরো সংবাদ:
BengaliEnglish