December 5, 2022, 10:15 am

কাদের মির্জাকে বহিষ্কারের দাবিতে নোয়াখালীতে মুক্তিযোদ্ধাদের মানববন্ধন

নোয়াখালী প্রতিনিধি।।
নোয়াখালী জেলার কোম্পানীগঞ্জ উপাজেলায় উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও মুক্তিযুদ্ধকালীন ডেপুটি কমান্ডার খিজির হায়াত খাঁনের ওপর হামলার প্রতিবাদে বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জাকে দল থেকে স্থায়ী বহিষ্কারের দাবিতে মানববন্ধন কর্মসূচি পালন করেছে জেলা ও কোম্পানীগঞ্জ উপজেলার বীর মুক্তিযোদ্ধারা।মঙ্গলবার (০৯ মার্চ) দুপুরে জেলা শহর মাইজদীর টাউন হল মোড়ে এই মানববন্ধন কর্মসূচি পালিত হয়।এর আগে সকালে মুছাপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান কার্যালয়ে কোম্পানীগঞ্জ উপজেলার বীর মুক্তিযোদ্ধারা উপস্থিত হয়ে এক প্রতিবাদ সমাবেশে কাদের মির্জাকে দল থেকে স্থায়ী বহিষ্কারের দাবী জানান।
মানববন্ধনে জেলা মুক্তিযোদ্ধা ইউনিট কমান্ড কাউন্সিলের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মোজ্জামেল হক মিলন, বীর মুক্তিযোদ্ধা মিয়া মো. শাহজাহান, মিজানুর রহমান, আবুল কাশেম জিএস, টাউন হলের সাধারণ সম্পাদক নাজমুল শাকিব পারভেজ, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড কাউন্সিল নোয়াখালী এর সভাপতি জাকির হোসেন বাবরসহ প্রমুখ ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
মানববন্ধনে বীর মুক্তিযোদ্ধা খিজির হায়াত খাঁনের ওপর হামলার ঘটনায় কাদের মির্জাকে দায়ী করে অবিলম্বে তাঁকে খিজির হায়াত খাঁনের কাছে ক্ষমা চাওয়ার আহ্বান জানান। এসময় মুক্তিযোদ্ধারা কাদের মির্জাকে দল থেকে স্থায়ী বহিষ্কারের দাবি জানান।।

Leave a Reply

Your email address will not be published.

     আরও সংবাদ :