August 19, 2022, 5:42 pm

কালীগঞ্জে গৃহবধুকে শ্লীলতাহানির অভিযোগে যুবক আটক

কালীগঞ্জ (ঝিনাইদহ) প্রতিনিধি:

ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার আড়পাড়া এলাকায় এক গৃহবধূকে শ্লীলতাহানির অভিযোগে পলাশ বিশ্বাস (৪০) নামে এক যুবককে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার বিকেলে শহরের আড়পাড়া এলাকা থেকে তাকে আটক করা হয়। আটক পলাশ বিশ্বাস উপজেলার আড়পাড়া এলাকার মৃত জালাল উদ্দিনের ছেলে। এ ঘটনায় গত শুক্রবার বিকেলে কালীগঞ্জ থানায় লিখিত অভিযোগ দিয়েছেন ভুক্তভোগী ওই গৃহবধু।

লিখিত অভিযোগে তিনি উল্লেখ করেছেন, ২৩ জুন দুপুর সাড়ে ১২ টার দিকে পার্শ্ববর্তী খোকনের দোকানে যায়। এ সময় পলাশ বিশ্বাসের সঙ্গে দেখা হয়। পলাশ তাকে দাঁড়াতে বলে। কিন্তু তিনি সময় নেই বলে জানান। এরপর পলাশ তাকে ঢাকালে ভাষায় কথা বলতে বলেন।

কথাবার্তার এক পর্যায়ে পলাশ তাকে বলে তুই মায়ের কাছ থেকে প্রতিবছর কাঁঠাল কিনিস, আমাদের ঘরে পাঁকা কাঁঠাল আছে এবং মাও আছে। এরপর গৃহবধূ কাঁঠাল দেখার জন্য পলাশদের বাড়িতে যান। বাড়িতে গিয়ে দেখেন তার মা বাড়িতে নেই।

এ সময় তিনি কাঁঠাল না দেখে চলে আসতে চাইলে পিছন দিক থেকে পলাশ তাকে জড়িয়ে ধরে এবং শরীরের স্পর্শকাতর স্থানে হাত দেয়। তিনি চিৎকার দিলে পলাশ তাকে ছেড়ে দেয়।

কালীগঞ্জ থানার ওসি আব্দুর রহিম মোল্লা জানান, গৃহবধূকে শ্লীলতাহানির ঘটনায় থানায় একটি মামলা হয়েছে। এ অভিযোগে পলাশকে আটক করা হয়েছে।।

Leave a Reply

Your email address will not be published.

     আরও সংবাদ :