December 6, 2022, 11:13 am

কালীগঞ্জে দুর্ঘটনায় নিহত ১২ জনের ঘটনায় মামলা, ঘাতক ট্রাকের চালক আটক

কালীগঞ্জ (ঝিনাইদহ) প্রতিনিধিঃ
ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার বারোবাজার এলাকায় বাস ও ট্রাকের সংঘর্ষে ১২ জন নিহতের ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। এ ঘটনায় রনি গাজী (৩০) নামে ঘাতক ট্রাকটির চালককে আটক করেছে বারোবাজার হাইওয়ে থানা পুলিশ।
শুক্রবার রাতে যশোরের শার্শা সীমান্ত থেকে তাকে আটক করা হয়। আটক রনি যশোরের শার্শা উপজেলার সনাতনকাঠি গ্রামের মশিয়ার গাজীর ছেলে।
কালীগঞ্জ বারোবাজার হাইওয়ে থানার ওসি মেজবাহ উদ্দিন জানান, ভারতে পালিয়ে যাচ্ছে এমন সংবাদ পেয়ে শুক্রবার গভীর রাতে যশোরের শার্শার পুটখালী সীমান্ত থেকে ট্রাক চালক রনি গাজীকে আটক করা হয়েছে। এ ঘটনায় গত ১১ তারিখ রাতে বাস ও ট্রাকের চালককে আসামি করে একটি মামলা দায়ের করা হয়। একই দিন ঘাতক ট্রাকটিকে জব্দ করে বারোবাজার হাইওয়ে থানায় নিয়ে আসা হয়। যার নম্বর যশোর-ট-১১-১২৯২। তিনি আরো জানান, জিজ্ঞাসাবাদে সে বৈধ কোন ড্রাইভিং লাইসেন্স ও কাগজপত্র দেখাতে পারে নাই। সে দ্রæত ও বেপরোয়া গতিতে বাসের মাঝখানে ধাক্কা দেওয়ার কথা স্বীকার করেছেন।
উল্লেখ্য, গত বুধবার ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার বারোবাজার আলহাজ¦ আমজাদ ফিলিং স্টেশনের কাছে যাত্রীবাহী বাস ও ট্রাকের সংঘর্ষে ১২ জন নিহত হয়েছেন। এরমধ্যে মাস্টার্সের ৬ জন শিক্ষার্থী রয়েছে।।

Leave a Reply

Your email address will not be published.

     আরও সংবাদ :