May 12, 2021, 11:26 am

কালীগঞ্জে প্রাইভেট ক্লিনিক থেকে নবজাতক চুরি।

কালীগঞ্জ(ঝিনাইদহ)প্রতিনিধি : ঝিনাইদহের কালীগঞ্জে একটি প্রাইভেট ক্লিনিক থেকে সদ্যপ্রসূত কন্যাসন্তান চুরির ঘটনা ঘটেছে।
সোমবার (২৬ এপ্রিল) সন্ধ্যার দিকে এক অপরিচিত নারী বাচ্চাটিকে নিয়ে গেছে বলে প্রাথমিকভাবে জানা গেছে।
শিশুটি কালীগঞ্জ শহরের বলিদাপাড়া ইজিবাইক চালক মনিরুল ইসলামের সন্তান। বাচ্চাটি হারিয়ে যাওয়ার পর স্বজনরা বিক্ষুব্ধ হয়ে ওঠে।
চুরি হয়ে যাওয়া শিশুর বাবা মনিরুল ইসলাম বলেন, ‘সোমবার সকালে আমার স্ত্রী সাবানা বেগমের প্রসব যন্ত্রণা শুরু হলে কালীগঞ্জ শহরের সেবা ক্লিনিকে ভর্তি করি। দুপুর আড়াইটার দিকে সিজারের মাধ্যমে কন্যাসন্তান ভূমিষ্ঠ হয়। এরপর তাদের ক্লিনিকের তিন নম্বর কেবিনে রাখা হয়। কন্যা ও তার মা সুস্থ ছিল। বিকেলে এক অপরিচিত মহিলা এসে আমার বাচ্চাকে কোলে নিয়ে আদর করে এবং বিভিন্ন ধরনের গল্প করতে থাকে। এরপর মহিলাটি ক্লিনিকের অভ্যর্থনা কক্ষে বসে ছিল। মহিলাটি কোনো রোগীর আত্মীয় হবে ভেবে কেউ তাকে সন্দেহ করেনি। সন্ধ্যায় শিশু এবং তার মায়ের সাথে স্বজনরা যখন ইফতার নিয়ে ব্যস্ত ছিল, তখন কোনো এক সময় বাচ্চাটিকে নিয়ে সে চলে যায়।’
এদিকে, ক্লিনিক মালিক আব্দুর রশিদ জানান, বাচ্চা ভূমিষ্ঠ হওয়ার পর দুজনেই সুস্থ ছিল। কিন্তু সন্ধ্যায় সবাই যখন ইফতারে ব্যস্ত তখন কেউ বাচ্চাটিকে নিয়ে গেছে। এখন থানা পুলিশকে খবর দেওয়া হয়েছে। উদ্ধারের চেষ্টা চলছে।
সংবাদ পেয়ে ক্লিনিকে আসে কালীগঞ্জ থানার এসআই আবুল কাসেম। তিনি জানান, প্রাথমিকভাবে চুরি হওয়া বাচ্চার বাবার কাছ থেকে একটি লিখিত অভিযোগ নেওয়া হয়েছে। আমরা যত দ্রুত সম্ভব বাচ্চাটি উদ্ধারের জন্য চেষ্টা চালাচ্ছি।।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই ক্যাটাগরির আরো সংবাদ:
BengaliEnglish