বৃক্ষরোপনের মাধ্যমে ঈশ্বরদী-আটঘড়িয়াকে সবুজায়নে রূপান্তরীত করতে চাই :গালিবুর রহমান শরীফ

0
6

এস এম রাজা ।। সাবেক ভূমি মন্ত্রি,ভাষা সৈনিক,বীর মুক্তিযোদ্ধা,পাবনা জেলা আওয়ামীলীগের সভাপতি, ঈশ্বরদী-আটঘড়িয়ার বার বার নির্বাচিত এমপি প্রয়াত আলহাজ শামসুর রহমান শরীফ ডিলুর সুযোগ্য সন্তান, ঈশ্বরদী উপজেলা আওয়ামীলীগের সদস্য গালিবুর রহমান শরীফ বলেছেন, আওয়ামীলীগ সভানেত্রী গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনা মুজিববর্ষ পালনের অংশ হিসাবে সারা দেশে ১ কোটি ফলজ,বনজ ও ওষুধী বৃক্ষরোপনের কর্মসূচি ঘোষণা করেছেন এবং এই কর্মসূচি বাস্তবায়নে তিনি আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের সকল স্তরের নেতা কর্মীদের এগিয়ে আসার আহবান জানিয়েছেন। তার এই কর্মসূচির প্রতি একাত্বতা ঘোষণা ও তার আহবানে উদ্ভূদ্ধহয়ে সাড়া দেয়ার লক্ষ্যে আমরা বৃক্ষরোপন কর্মসূচি গ্রহন করেছি। তিনি বলেন, বৃক্ষরোপনের মাধ্যমে আমিও ঈশ্বরদী-আটঘড়িয়াকে সবুজায়নে রূপান্তরীত করতে চাই ।
গত ২৭ জুলাই ঈশ্বরদীর হারুখালী মাঠে বৃক্ষ রোপণ কর্মসূচীর উদ্বোধন উপলক্ষে দেয়া বক্তৃতায় আওয়ামীলীগ নেতা গালিবুর রহমান শরীফ একথা বলেন।
তিনি বলেন, বছর ব্যাপী চলমান এই কর্মসূচি বাস্তবায়নে দেশের বিভিন্ন বিশ্ববিদ্যালয়, মেডিকেল কলেজের ছাত্র-ছাত্রীরাসহ সর্বস্তরের নেতাকর্মীরা আমার সাথে রয়েছেন।
বৃক্ষরোপন কর্মসূচি উদ্বোধনের সময় জাহাঙ্গীর নগর বিশ্ব বিদ্যালয়ের পাবনা ছাত্রকল্যাণ সমিতির সভাপতি আমানুল ইসলাম, রাজশাহী বিশ্ববিদ্যালয় পাবনা ছাত্র কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক কাওসার আহমেদ, ডুয়েট ছাত্রলীগ সভাপতি শাহানুর ইসলাম, ঢাকা বিশ্ববিদ্যালয়ের আসিফ ইকবাল, হাজী দানেশ বিশ্ববিদ্যালয়ের হ্যাপি গুপ্তা, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের আহসান হাবিব সহ শতাধিক ছাত্র-ছাত্রী উপস্থিত ছিলেন।
বৃক্ষরোপন উদ্বোধন কালে সকলের সহযোগিতা কামনা করে তিনি আরও বলেন, আমার প্রয়াত পিতা সুদীর্ঘকাল ঈশ্বরদী- আটঘরিয়ার মানুষের কল্যানে কাজ করে গেছেন। পিতার উত্তরসূরী হিসেবে আমিও সর্বস্তরের মানুষের পাশে থাকতে চাই।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here