May 25, 2022, 12:17 pm

কোটচাঁদপুরের মেয়ে জেসমিন ক্লোন ক্যান্সার থেকে বাঁচতে চাই

মোঃ শহিদুল ইসলাম, স্টাফ রিপোটার
ঝিনাইদহের কোটচাঁদপুর উপজেলার দুধসরা ভবানীপুর গ্রামের মেয়ে জেসমিন। কোটচাঁদপুর বালিকা মাধ্যমিক বিদ্যালয় হতে ২০১৮ সালে SSC পাশ করে। বর্তমানে কোটচাঁদপুর মহিলা কলেজের একজন HSC পরীক্ষার্থী। ছোটবেলা থেকেই অভাব অনটনের সাথে লড়াই করেই নিজের পড়াশোনা চালিয়ে এসেছে। বাবা একজন রিক্সা চালক। নাম মোহাম্মদ জাহাঙ্গীর।
আজ জানা যায় জেসমিন ক্লোন ক্যান্সারে আক্রান্ত। বর্তমানে খুলনা ন্যাশনাল হসপিটালে সাধারন রোগীদের সাথেই আছেন। প্রচুর পরিমানে টাকা লাগবে তাই ভর্তি হতে পারছেন না হসপিটালে। একজন রিক্সা চালক বাবার পক্ষে সম্ভব না মেয়েকে এতো বড় একটা রোগের চিকিৎসা করা।
বাঁচার অধিকার সবারই আছে। একটা ফুল অঙ্কুরেই বিনষ্ট হতে পারেনা। জেসমিন ফিরে পেতে চাই তার স্বাভাবিক জীবন।
জেসমিনের এক বড় বোনের সাথে কথা হয় কোটচাঁদপুর আঞ্চলিক ভাষা গ্রুপের এ্যাডমিনদের। আপু খুলনা ন্যাশনাল হসপিটালে কর্মরত আছেন। তিনি জানান টাকার অভাবে তাকে ভর্তি করানো যাচ্ছেনা এবং ভাল চিকিৎসা ও অপারেশন করানো সম্ভব হচ্ছেনা। ডাক্তার জানিয়েছেন ৭ দিনের মধ্যে অপারেশন করতে হবে। অপারেশন, ঔষধ, ও অন্যান্য খরচসহ (কেমো দিতে হতে পারে) সর্বোনিম্ন ৫ লক্ষাধিক অর্থ ব্যয় হতে পারে।
মানুষ মানুষের জন্য। তাই আসুন আমরা একটি ফুল কে বাঁচিয়ে রাখি। যার যা সামর্থ্য আছে তাই দিয়ে জেসমিনের পাশে দাঁড়ায়। হয়তো আপনাদের দেওয়া কিছু টাকায় বেঁচে যেতে পারে জেসমিনের প্রান।
প্রবাসী ও বৃত্তশালী যেসব ভাইবোনেরা আছেন তাদের সবার কাছে জেসমিনের চিকিৎসার জন্য সাহায্যের দাবি জানাচ্ছি।
বিস্তারিত জানতে ফোন করতে পারেন জেসমিনের বড় বোন দোলা এই নাম্বারে 01911875746, এই পার্সোনাল নাম্বারেই বিকাশ করতে পারবেন।

Leave a Reply

Your email address will not be published.

     এই ক্যাটাগরির আরো সংবাদ:

BengaliEnglish