February 27, 2024, 7:25 pm

কোটচাঁদপুরে ওএমএস বিক্রয় কেন্দ্র পরিদর্শন করলেন খাদ্য নিয়ন্ত্রক ও খাদ্য গুদাম কর্মকর্তা

মোঃ শহিদুল ইসলাম, কোটচাঁদপুর প্রতিনিধি।।

ঝিনাইদহের কোটচাঁদপুর পৌর শহরের বিভিন্ন নিম্ন আয়ের মানুষের সহায়তা প্রদানের জন্য শুরু হওয়া বিশেষ ওএমএস প্রকল্পের বিক্রয় কেন্দ্র পরিদর্শন করছেন উপজেলা খাদ্য নিয়ন্ত্রক ও সরকারি খাদ্য গুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা।

বৃহস্পতিবার (২৭শে জানুয়ারি ) সকালে সরকারিকৃত বরাদ্দ বিশেষ ওএমএস এর মাধ্যমে চাউল ও আটা বিক্রয়ের ৪ টি বিক্রয় কেন্দ্র পরিদর্শন করেন উপজেলা
খাদ্য নিয়ন্ত্রক জাকির হোসেন।

এছাড়া উপস্থিত ছিলেন কোটচাঁদপুর সরকারি খাদ্য গুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসিএলএসডি) নাঈম নাজমুল।

এ সময় ডিলার আতিকুর রহমান, রিপন হোসেন, আশাদুল ইসলাম,আমির হোসেন সহ স্থানীয় সাংবাদিক বৃন্দ ও স্থানীয় সাধারণ মানুষ উপস্থিত ছিলেন।

উপজেলা খাদ্য নিয়ন্ত্রক জাকির হোসেন জানান, পৌর শহরের ৪ টি ওএমএম বিক্রয় কেন্দ্রে প্রতিদিন ১০০০ কেজি চাল ও ১০০০ কেজি আটা খোলা বাজারে কিনতে পারবেন সাধারণ মানুষ। প্রতিকেজি চাল ৩০ টাকা ও প্রতিকেজি আটা ১৮ টাকা দরে একজন একদিনে পাঁচ কেজি করে চাল ও পাঁচ কেজি করে আটা ক্রয় করতে পারবেন। শুক্রবার ছাড়া সপ্তাহের প্রতিদিন চলবে এই বিশেষ ওএমএস ডিলারের মাধ্যমে চাল ও আটা বিক্রয়।

তিনি আরও জানান, প্রত্যেকটি ওএসএম ডিলার ওপর সরকারের বিভিন্ন সংস্থার কর্মকর্তাদের নজরদারি রয়েছে। যদি কোন ডিলার কালো বাজারে অবৈধভাবে চাল ও আটা বিক্রয় করার সঠিক তথ্য পাওয়া যাই, তাহলে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরও সংবাদ :