August 11, 2022, 9:18 pm

কোটচাঁদপুরে ক্যান্সার ও কিডনী রোগীদের মাঝে সমাজ সেবার চেক বিতরণ

মোঃ শহিদুল ইসলাম, কোটচাঁদপুর প্রতিনিধি।।

ঝিনাইদহের কোটচাঁদপুর উপজেলা সমাজসেবা অধিদপ্তর এর উদ্যোগে ক্যান্সার, কিডনী, লিভার সিরোসিস, স্ট্রোকে প্যারালাইজড, জন্মগত হৃদরোগী এবং থ্যালাসেমিয়া রোগীর মধ্যে চেক বিতরণ করা হয়েছে।

বুধবার (৩ নভেম্বর) সকাল ১১ টায় উপজেলা কার্যালয়ের সম্মেলন কক্ষে চেক বিতরণের আয়োজন করে কোটচাঁদপুর উপজেলা সমাজসেবা কার্যালয়।
উপজেলা নির্বাহী অফিসার দেলোয়ার হোসেন এর সভাপতিত্বে চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান ও আঃলীগের সভাপতি শরিফুন্নেচ্ছা মিকি, উপজেলা ভাইস চেয়ারম্যান রিয়াজ হোসেন, পৌরসভার ৪নং ওয়ার্ড কাউন্সিলর সুব্রত চক্রবর্তী, সংরক্ষিত মহিলা কাউন্সিলর পারভীন বেলী ও পিউলী আক্তার, সাংবাদিকসহ সমাজসেবা কার্যালয়ের বিভিন্ন কর্মকর্তা কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

এ সময় বক্তারা বলেন, বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ ব্যবস্থাপনার কারণেই জেলার বিভিন্ন রোগে আক্রান্ত ব্যক্তিরা সমাজ সেবা দপ্তরের মাধ্যমে এই চেক পাচ্ছেন যেন তারা নিজেদের চিকিৎসা সঠিকভাবে করাতে পারেন এবং একজন সুস্থ্য ব্যক্তির মতো সমাজে বসবাস করতে পারেন।

উপজেলা সামজসেবা অফিসার জহুরুল ইসলাম বলেন, সমাজকল্যাণ মন্ত্রণালয় হতে প্রাপ্ত সাড়ে তিন লক্ষ টাকার চেকের সুরক্ষা ট্রাস্টের আওতায় উপজেলা ও পৌর এলাকার ক্যান্সার, কিডনী, লিভার সিরোসিস, স্ট্রোকে প্যারালাইজড, জন্মগত হৃদরোগী এবং থ্যালাসেমিয়া রোগে আক্রান্ত ৭ জনের প্রত্যেককে ৫০ হাজার টাকার চেক প্রদাণ করা হলো।

Leave a Reply

Your email address will not be published.

     আরও সংবাদ :