May 26, 2022, 4:17 am

কোটচাঁদপুরে খাদ্য গোডাউনের কর্মকর্তার বিদায়ী সংবর্ধনা

মোঃ শহিদুল ইসলাম, কোটচাঁদপুর সংবাদদাতা।।

ঝিনাইদহের কোটচাঁদপুরে খাদ্য গোডাউনের ভারপ্রাপ্ত কর্মকর্তা নাঈমুল হাসান মোহাম্মদ আব্দুল্লাহ এর বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার দুপুরে স্থানীয় মেইন বাসষ্টান্ড খাদ্য গোডাউনে এ বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠিত হয়।

এসময় নবাগত কর্মকর্তা মো. ওয়াহেজুর রহমান খানকে বরণ করা হয়। উপজেলা খাদ্য নিয়ন্ত্রক কর্মকর্তা জাকির হোসেনের সভাপতিত্বে ও পৌর কাউন্সিলর জাহিদ হোসেনের পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন, উপজেলা মিল মালিক সমিতির সভাপতি রজেদুল ইসলাম রাজা, সাংবাদিক কামাল হাওলাদার, ইউনিয়ন আ.লীগের সাধারণ সম্পাদক রবিউল ইসলাম প্রমূখ।
এসময় উপস্থিত ছিলেন, সাংবাদিক এসএম রায়হান উদ্দীন, মঈন উদ্দিন, সুব্রত কুমার, খাদ্য গোডাউন ও খাদ্য নিয়ন্ত্রক অফিসের কর্মকর্তা-কর্মচারীসহ ডিলার, মিলার ও খাদ্য সংশ্লিষ্ট ব্যবসায়ীরা। উল্লেখ্য খাদ্য গোডাউনের ভারপ্রাপ্ত কর্মকর্তা নাঈমুল হাসান মোহাম্মদ আব্দুল্লাহ ২০১৮ সালে কোটচাঁদপুরে ভারপ্রাপ্ত কর্মকর্তা হিসাবে যোগদান করেন।
এসময় তিনি খাদ্য প্রাপ্তির অধিকার নিশ্চিতকরণে খাদ্য উৎপাদন, আমদানি, প্রক্রিয়াকরণ, মজুদ, সরবারাহ ও বিপণন বিষয়ে বিশেষ ভূমিকা রাখেন,এবং নিষ্ঠা ও সততার সঙ্গে দায়িত্ব পালন করেন। বর্তমানে বদলীজনিত কারনে তিনি কালিগঞ্জ উপজেলার দায়িত্ব পালন করবেন।

Leave a Reply

Your email address will not be published.

     এই ক্যাটাগরির আরো সংবাদ:
BengaliEnglish