September 30, 2022, 3:54 am

কোটচাঁদপুরে দুই মোটরসাইকেল সংঘর্ষে মসজিদের ইমামের মৃত্যু

মোঃ শহিদুল ইসলাম, কোটচাঁদপুর প্রতিনিধি।।
ঝিনাইদহের কোটচাঁদপুরে দুই মোটরসাইকেলের সংঘর্ষে হাফেজ ইফতিয়ার রহমান (২২) নামে এক মসজিদের ইমামের মুত্যু হয়েছে। এঘটনায় আব্দুর রব নামে আরো এক শিক্ষার্থী আহত হয়েছেন। শুক্রবার রাত ১১ টার দিকে পৌর শহরের কোটচাঁদপুর-চৌগাছা সড়কের উত্তরপাড়া নামক স্থানে এদূর্ঘটনা ঘটে।
স্থানীয় সূত্রে জানাযায়, শুক্রবার রাতে স্থানীয় জাবড়েখাত হাফেজী মাদ্রাসার শিক্ষার্থীদের জন্য বাজার করতে সলেমানপুর উত্তরপাড়ার মেইন সড়কের পাশে কোটচাঁদপুর কামিল মাদ্রসার ফাজিল বর্ষের শিক্ষার্থী ও সলেমানপুর মালিতাপাড়া মসজিদের ইমাম হাফেজ ইফতিয়ার রহমান মোটরসাইকেল নিয়ে দাড়িয়ে ছিলেন। এসময় বিপরীতদিক থেকে দ্রুত গতিতে আসা মোটরসাইকেল আরোহী ব্যবসায়ী সুসান্ত মালাকার হাফেজ ইফতিয়ারকে সজোরে ধাক্কা দেয়। দূর্ঘটনায় দুই মোটরসাইকেল আরোহী গুরতর আহত হয়।
স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে কোটচাঁদপুর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে যায়। দূর্ঘটনায় মাথায় গুরতর আঘাত পাওয়া হাফেজ ইফতিয়ার রহমানের অবস্থার অবনতি হলে রাতেই কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য যশোর জেনারেল হাসপাতালে পাঠালে পথিমধ্যে তার মৃত্যু হয়।
নিহত হাফেজ ইফতিয়ার রহমান পৌর শহরের নওদাগা গ্রামের ওয়াদুদ রহমানের ছেলে। ও আহত আব্দুর রব একই এলাকার আব্দুর রশিদের ছেলে। হাফেজ ইফতিয়ার রহমানের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।।

Leave a Reply

Your email address will not be published.

     আরও সংবাদ :