March 4, 2024, 7:13 am

কোটচাঁদপুরে পানের বরজে অগ্নিকান্ড,দেড় বিঘা বরজ পুড়ে ছাই

মোঃ শহিদুল ইসলাম, কোটচাঁদপুর প্রতিনিধি।।

ঝিনাইদহের কোটচাঁদপুর উপজেলার জালালপুর গ্রামে আবারো পানের বরজে ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। অগ্নিকান্ডের ঘটনায় দেড় বিঘা পানের বরজ ভষ্মিভূত হয়েছে। ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স কর্মীরা ঘটনাস্থলে পৌছানোর পূর্বেই প্রন্তিক চাষীর দেড়বিঘা পানের বরজ পুড়ে যায়।

এঘটনায় হতাহতের কোন ঘটনা ঘটেনি। অগ্নিকান্ডে আশপাশের বরজ ও এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে। শুক্রবার রাত ৮ার টার দিকে জালালপুর গ্রামের কাজিপাড়া নাপতিভেটা এলাকায় ভয়াবহ এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

দূর্ঘটনার সঠিক কারন এখনো পর্যন্ত জানা যায়নি। তবে প্রাথমিকভাবে এলাকার সাধারণ কৃষকের অভিযোগ এই এলাকার কিছু দূষ্কৃতিকারী প্রয়ই এমন নেক্কার জনক ঘটনা ঘটাচ্ছে।
স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার সন্ধা রাতে উপজেলার জালালপুর গ্রামের মুত ভরসা মন্ডলের ছেলে সোবাহান আলীর দেড়বিঘা একটি পানের বরজে এলাকার লোকজন আগুন দেখতে পায়।

স্থানীয়রা প্রাথমিকভাবে কলা গাছ কেটে আগুন নিয়ন্ত্রেন চেষ্টা চালায়। অগ্নিকান্ডের ঘটনায় কয়েক লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

কোটচাঁদপুর ফায়ার সার্ভিস ষ্টেশন মাষ্টার প্রদীপ কুমার মন্ডল জানান, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌছে আগুন নিয়ন্ত্রনে আনা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরও সংবাদ :