September 29, 2022, 12:43 am

কোটচাঁদপুর স্বাস্থ্য কমপ্লেক্সে পৌঁছেছে করোনা ভাইরাসের ভ্যাকসিন

মোঃ শহিদুল ইসলাম, কোটচাঁদপুর প্রতিনিধি
ঝিনাইদহের কোটচাঁদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পৌঁছেছে ৪’শ ৭৮ ডোজ করোনার ভ্যাকসিন। মহামারী করোনার স্বাস্থ্য সুরক্ষার নিশ্চিতকল্পে ভ্যাকসিন প্রদান করা হয়েছে। বৃহস্পতিবার বেলা সাড়ে ১২ টার দিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এসে পৌছায় ভ্যাকসিন বহনকারী এ্যাম্বুলেন্সটি। উপজেলা নির্বাহী অফিসার আছাদুজ্জামান রিপন এবং উপজেলা পরিষদ চেয়ারম্যান শরিফুন্নেছা মিকি করোনার এই ভ্যাকসিন গ্রহন করেন।
এসময় উপস্থিত ছিলেন, উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা সঞ্জয় কুমার, উপজেলা পল্লী উন্নয়ন অফিসার বাহাউল ইসলাম, উপজেলা স্যানেটারী ইন্সপেক্টর মনিরুজ্জামান সহ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক, নার্স ও কর্মকর্তা-কর্মচারীরা। এর আগে সকালে জেলা সিভিল সার্জন ডাঃ সেলিনা বেগম কোটচাঁদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সকে স্বাস্থ্য ও পরিবার-পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আব্দুর রশিদ এর নিকট ৪’শ ৭৮ ডোজ ভ্যাকসিন বুঝিয়ে দেন।
উপজেলা স্বাস্থ্য ও পরিবার-পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আব্দুর রশিদ জানান, সারা দেশের ন্যায় আগামী ৭ ফেব্রæয়ারী থেকে সুরক্ষা অ্যাপে নিবন্ধনের মাধ্যমে অগ্রাধিকার ভিত্তিতে ফ্রন্ট লাইনার ও ৫৫ এর উদ্ধে বয়স্কাদের শরীরে সকাল ৮ টা থেকে বিকাল ৩ টা পর্যন্ত এই ভ্যাকসিন প্রয়োগ করা হবে।

Leave a Reply

Your email address will not be published.

     আরও সংবাদ :