December 3, 2022, 1:56 am

কোম্পানীগঞ্জে কিশোরী ধর্ষণ মামলায় সন্ত্রাসী হকসাব গ্রেফতার

মো: তাওহীদুল হক চৌধুরী,নোয়াখালী প্রতিনিধি।
নোয়াখালী জেলার কোম্পানীগঞ্জ উপজেলার চরফকিরা ইউনিয়নের পিতৃহারা এক কিশোরীকে জোর পূর্বক ধর্ষণ মামলায় বেলায়েত হোসেন প্রকাশ হকসাব (৫৫) নামের একজনকে গ্রেফতার করেছে কোম্পানীগঞ্জ থানা পুলিশ। কোম্পানীগঞ্জ থানা সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে কোম্পানীগঞ্জ থানা পুলিশের একটি দল ৮ ফেব্রুয়ারী সকালে উপজেলার চর ফকিরা ইউনিয়নের গুচ্ছগ্রামে অভিযান চালিয়ে তাকে আটক করে। আটককৃত হকসাব ঐ ইউনিয়নের ৯নং ওয়ার্ডের মৃত নজির আহম্মদের ছেলে। এর আগে ধষিতা কিশোরীর মা নুরের নাহার গত ৬ ফেব্রুয়ারী ধর্ষণের অভিযোগে হকসবাকে অভিযুক্ত করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে কোম্পানীগঞ্জ থানায় একটি মামলা দায়ের করে।
এলাকাবাসী সূত্রে জানা গেছে, হকসাব এলাকায় সন্ত্রাসী কর্মকান্ডের সাথে জড়িত থাকায় তার বিরুদ্ধে কথা বলতে কেউ সাহস পায় না। ইতোপূর্বে সে বিভিন্ন ধরণের অন্যায়, অপরাধ করলেও তার কোন বিচার না হওয়ায় সে দিন দিন বেপোরোয়া হয়ে উঠে। এতে করে একই এলাকার পিতৃহারা কিশোরীর প্রতি হকসাবের লোলুপ দৃষ্টি পড়ে। সে কিশোরীকে বিভিন্ন ধরণের অশ্লিল প্রস্তাব দিয়ে আসছিলো। এতেও কিশোরী রাজি না হওয়ায় হকসাব ঐ কিশোরীকে বিয়ের প্রস্তাব দেয়। কিশোরী তাতেও রাজি না হওয়ার কারণে হকসাব ঐ কিশোরীর উপর ক্ষিপ্র হয়ে উঠে। ঘটনার দিন কিশোরীর বাড়িতে না থাকার সুযোগে হকসাব বাড়িতে প্রবেশ করে জোরপূর্বক কিশোরীকে ধর্ষণ করে এবং কিশোরীর নগ্ন ছবি তুলে। বিষয়টি নিয়ে বাড়াবাড়ি না করতে কিশোরীকে শাসিয়ে দেয়।
কোম্পানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ(ওসি) মীর জাহিদুল হক রনি আটকের সত্যতা নিশ্চিত করে জানান, আটককৃত হকসাবকে আদালতে প্রেরণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published.

     আরও সংবাদ :