August 19, 2022, 5:16 pm

গাজীপুর মহানগরীর টঙ্গী হতে মাদক সহ আটক ৩

নিজস্ব প্রতিবেদক।
গাজীপুর মহানগরীর টঙ্গী হতে বিপুল পরিমাণ গাঁজাসহ ০৩ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১মাদক পরিবহনে ব্যবহৃত মাইক্রোবাস জব্দ।

২৯ জুন ২০২২ ইং তারিখ র‌্যাব-১, উত্তরা, ঢাকা এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, কতিপয় মাদক ব্যবসায়ী কুমিল্লা জেলা হতে একটি মাইক্রোবাসযোগে ঢাকা ময়মনসিংহ মহাসড়ক হয়ে বিপুল পরিমান অবৈধ মাদকদ্রব্য গাঁজা বহণ করে গাজীপুরের দিকে আসছে। প্রাপ্ত সংবাদের ভিত্তিতে আভিযানিক দলটি অদ্য ২৯ জুন ২০২২ ইং তারিখ আনুমানিক ১০৩০ ঘটিকায় জিএমপি, গাজীপুরের ঢাকা ময়মনসিংহ মহাসড়ক টঙ্গী পশ্চিম থানাধীন টঙ্গী মিল গেইট বাসস্ট্যান্ড সংলগ্ন মোস্তফা অটো ইলেকট্রিক দোকানের সামনে পাকা রাস্তার উপর অস্থায়ী চেকপোস্ট স্থাপন করে মাদক ব্যবসায়ী ১) মোঃ হাসান শিহাব (২৭), পিতা- মৃত ইসমাঈল, জেলা- কুমিল্লা, ২) মোহাম্মদ হোসেন (২৫), পিতা- মোঃ মোহন মিয়া, জেলা- কুমিল্লা ও ৩) মোঃ আনোয়ার হোসেন (৫০), পিতা- মৃত ধনু মিয়া, জেলা- কুমিল্লাদের’কে গ্রেফতার করে করে। এসময় ধৃত আসামীদের নিকট হতে ৪০ কেজি গাঁজা, ০১ টি মাদক পরিবহণে ব্যবহৃত মাইক্রোবাস, ০৫ টি মোবাইল ফোন এবং নগদ ৬০০/- টাকা উদ্ধার করা হয়।

আটককৃত আসামীদের জিজ্ঞাসাবাদে জানা যায়, তারা একটি সংঘবদ্ধ মাদক ব্যবসায়ী চক্রের সক্রিয় সদস্য। তারা কুমিল্লা জেলার সীমান্তবর্তী এলাকা হতে চোরাচালানের মাধ্যমে গাঁজার চালান গাজীপুরে নিয়ে আসে। পরবর্তীতে গাঁজার চালানগুলো আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর চোখ ফাঁকি দিয়ে গাজীপুর এবং রাজধানী ঢাকাসহ সারাদেশে মাদক ব্যবসায়ীদের নিকট সরবরাহ করে মর্মে স্বীকার করে।

উদ্ধারকৃত মাদকদ্রব্য ও গ্রেফতারকৃত আসামীদেরকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.

     আরও সংবাদ :