April 19, 2024, 3:51 pm

গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে ২৪ঘন্টার ব্যবধানে নাটোরে নিতহ-৪, দগ্ধ অন্তত-৬

গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে ২৪ঘন্টার ব্যবধানে নাটোরে নিতহ-৪, দগ্ধ অন্তত-৬

নেওয়াজ মাহমুদ নাহিদ,
নাটোর l

গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে ২৪ঘন্টার ব্যবধানে নাটোরে ৪জন নিহত এবং অন্তত ৬জন দগ্ধ হয়েছেন।
মঙ্গলবার রাতে বড়াইগ্রাম উপজেলার খাকসা উত্তরপাড়া গ্রামে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে দুই সন্তানসহ মায়ের মর্মান্তিক মৃত্যু হয়েছে।
নিহতরা হলেন- সোমা আক্তার (৩০) ও তার দুই সন্তান, অনিয়া (৮) এবং অমর আলী (৩ বছর ৬ মাস)। এ ঘটনায় আহত হয়েছে নিহত সোমা আক্তারের স্বামী অলি প্রামাণিক ও তার বন্ধু আনোয়ার হোসেন। খবর পেয়ে বড়াইগ্রাম বনপাড়া ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। বর্তমানে আহত অলি প্রামাণিক ও তার বন্ধু আনোয়ার হোসেন চিকিৎসাধীন আছেন।
অপরদিকে আগুন নেভাতে গিয়ে নাটোরের সিংড়ায় গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে জগদীশ কুমার (৪৫) নামে এক ব্যক্তি নিহত ও অন্তত চারজন আহত হয়েছে।
বুধবার রাতে উপজেলার ইটালী ইউনিয়নের এ দুর্ঘটনা ঘটে। নিহত জগদীশ একই গ্রামের সুরেশ্বরের ছেলে। স্থানীয়রা জানান, রাত দশটার দিকে উপজেলার কুমগ্রাম বাজারে আব্দুর রাজ্জাক হুজুরের তালাবদ্ধ দোকান ঘরে আগুন লাগে। এ সময় সবার সঙ্গে জগদীশ আগুন নেভাতে এগিয়ে আসে। আগুন নেভানোর এক সময়ে দোকানের ভিতরে থাকা গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ হয়ে জগদীশের গায়ে লাগলে ঘটনাস্থলে তার মৃত্যু হয়। আহত অপর তিনজন দোকান মালিক আব্দুর রাজ্জাক, মন্টু এবং আব্দুর রউফ। আহত ব্যাক্তিরা বর্তমানে চিকিৎসাধীন আছেন। পরে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে। এই ঘটনায় পাঁচটি দোকান ভস্মীভূত হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরও সংবাদ :