September 26, 2021, 4:27 pm

চুয়াডাঙ্গায় যুব মহিলা লীগ নেত্রীর ছবি দিয়ে ফেসবুকে কুরুচিপূর্ণ পোস্ট।। চারজনের নামে ডিজিটাল আইনে মামলা

চুয়াডাঙ্গা প্রতিনিধি(২৩-০৯-২০) চুয়াডাঙ্গায় যুব মহিলা লীগ নেত্রীর ছবি দিয়ে ফেসবুকে কুরুচিপূর্ণ পোস্ট করায় মামলা দায়ের করা হয়েছে। মঙ্গলবার রাতে মহিলা নেত্রী আফরােজা পারভীন বাদী হয়ে সদর থানায়
৪ জনের নামে মামলাটি দায়ের করেন । বাদী যুব মহিলা নেত্রী আফরােজা পারভীন চুয়াডাঙ্গা পৌরসভার সহকারি প্রকৌশলী কাউসারের স্ত্রী ।

অভিযােগ সূত্রে জানা যায় , গত ২১ সেপ্টেম্বর সােমবার দুপুরের দিকে আফরােজা পারভীন তার নিজ Khushi Khushi ফেসবুক আইডিতে প্রবেশ করে দেখতে পান Jim Morrison Jim Morrison নামের ফেসবুক আইডি থেকে তার ছবি দিয়ে কুরুচিপূর্ণ একটি লেখা প্রকাশ করা হয় । লেখায় বলা হয়- “ আমি অবাক হয়ে যাই এই রাজনীতি দেখে , একটা কথা রাজনীতিতে প্রচারিত আছে রাজনীতি আর বেশ্যানীতি একটা আদিম পেশা , আগে কথাটার গুরুত্ব বুঝতাম । কিন্তু ধীরে ধীরে তার গুরুত্ব বুঝতে শিখেছি , রাজনীতি করতে গেলে যেমন ক্যাডার লাগে , ঠিক তেমনি বেশ্যাও লাগে । যার বহিঃপ্রকাশ এই মহিলা । এই মহিলা নাকি মহিলা নেত্রী , হাস্যকর একটা বিষয় । আর এই মহিলা কে দিয়ে যা খুশি তাই বলাচেছন কিছু স্বার্থ হাছিলকারী লােভী কুলাঙ্গররা । আমি উন্মাদ , আমি বলার ভাষা হারিয়ে ফেলেছি এই জনাবদেরকে দেখে , আমি না হয় শরীরের বিকৃত চিহ্ন দেখিয়ে চেয়ারে বসতে পেরেছি । কিন্তু তুমি = বেশ্যানীতি দেখিয়ে কি পেতে চাচ্ছাে ? । যাতে তুমি আর তােমার পরিবার = সুরক্ষিত থাকো । তার জন্য এই বেশ্যার এ শরীরের উন্মাদনা কিসের ? শুধু কি এ মনােরঞ্জনের জন্য ? যখন গ্লাসে গ্লাসে । । জীবন বন্দী হয় , তখন বেশ্যানীতির দরকার হয় । যার বহিঃপ্রকাশ এখন চলছে , টাকা দিয়ে একটা বেশ্যার শরীর কিনতে পারবে কিন্তু তার মন কেনা যাই , আফরােজা পারভিন মহিলা নেত্রী । 3 উনি কে , কীসের নেলী কবে থেকে উনি কে , কীসের নেত্রী , কবে থেকে যু নেত্রী , নাকি সুবাতাসে গা ভাসিয়েছে , ( = নাকি সাহেবদের কাচের গ্লাসের এক – একটি ফোটা ? আর এই এক একটি ফোটার সাহস কত বড় যে সাবেক আর বর্তমান মেয়রের পার্থক্য খুঁজে বের ( করছে । তিনি বলে বেড়াচ্ছেন বর্তমান মেয়র নাকি তার প্রাণনাশের হুমকি ( দিচ্ছে , আমার প্রশ্ন আপনি কে , কি আপনার পরিচয় , যে আপনাকে নিয়ে = মেয়র সাহেবের মাথা ব্যথা , আমার মনে ( হয় আপনি পতিতা ব্যবসায়লিপ্ত আর ( এটা করতে না দেওয়ায় আপনার এতাে আত্রশ । মেয়রের প্রতি , আর সাহেবদেরকে বলি এই মহিলা কে আপনাদের গ্লাসেই বন্দী রাখুন । না হলে যদি উঁচু জায়গা দিলেই আগামীর সকালটা আপনার ফিকে হয়ে যাবে , সাবধান সাহেবরা , আর আফরােজা । আপনাকে বুঝিয়ে বললাম জিপু ভাইয়ের নিয়ে কোনাে কথা বলার আগে ভেবে নিবেন । না হলে বাকিটা ইতিহাস হয়ে যাবে , জয় বাংলা । গত ১৮ সেপ্টেম্বর লেখাটি পােস্ট করা হয় । পরে আরও একজন এই পােস্টটি শেয়ার করে । পরে এ ঘটনায় আফরােজা পারভীন বাদী হয়ে চুয়াডাঙ্গা পৌর এলাকার শান্তিপাড়ার শাহিন খানের ছেলে মানিক , কেদারগঞ্জ ফিরােজ রােড এলাকার খবির শেখের ছেলে জাহাঙ্গীর , বাহাদুর পাড়ার আদম আলীর ছেলে রাকীবুল হাসান নিপ্পন ও আরামপাড়ার কাশেম সায়ের ছেলে ফয়সাল খানের নাম উল্লেখসহ আরও কয়েকজনকে – অজ্ঞাতনামা আসামি করে ডিজিটাল নিরাপত্তা আইনে সদর থানায় একটি মামলা দায়ের করেন ।
চুয়াডাঙ্গা থানার অফিসার ইনচার্জ ( ওসি ) আবু জিহাদ খান বলেন ,মামলাটির বিষয়ে সদর থানার পুলিশ তদন্ত করবে । তদন্তের পর দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া দবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই ক্যাটাগরির আরো সংবাদ:
BengaliEnglish