December 5, 2022, 10:09 am

চাঞ্চল্যকর ব্যবসায়ী দম্পতি হত্যাকাণ্ডের রহস্য উন্মোচন করেছে পুলিশ: প্রধান আসামি শাহাবুলসহ গ্রেপ্তার ৪

চুয়াডাঙ্গার আলমডাঙ্গার পুরাতন বাজার পাড়ার চাঞ্চল্যকর ব্যবসায়ী দম্পতি হত্যাকাণ্ডের রহস্য উন্মোচন করেছে পুলিশ। হত্যার আলামতসহ গ্রেপ্তার করা হয়েছে চার আসামিকে।

বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) সকাল ১০টায় জেলা পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলন কক্ষে সংবাদ সম্মেলনে এ তথ্য জানিয়েছেন এসপি আব্দুল্লাহ আল মামুন। এর আগে ব্যবসায়ী দম্পতি নজির উদ্দিন ও তার স্ত্রী ফরিদা খাতুনকে শনিবার (২৪ সেপ্টেম্বর) রাতে শ্বাসরোধ করে ও ধারাল অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করা।

এসপি আব্দুল্লাহ আল মামুন সাংবাদিকদের জানান, নিহতের একমাত্র মেয়ে ডালিয়ারা পারভীন শিলা বাদী হয়ে ঘটনার দিনই আলমডাঙ্গা থানায় হত্যা মামলা দায়ের করেন। এরপর চুয়াডাঙ্গা জেলা গোয়েন্দা পুলিশ ও আলমডাঙ্গা থানা পুলিশের একটি চৌকস টিম হত্যার রহস্য উন্মোচন কাজ শুরু করেন। বুধবার রাতে চুয়াডাঙ্গার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে হত্যা মামলার প্রধান আসামি আলমডাঙ্গা আসননগর মাঝেরপাড়ার বজলুর রহমানের ছেলে শাহাবুল (২৪) একই এলাকার পিন্টু রহমানের ছেলে রাজীব হোসেন (২৫), মাসুদ আলীর ছেলে বিদ্যুৎ আলী, তাজ উদ্দীনের ছেলে শাকিল হোসেনকে (২১) নগদ টাকা, রক্তমাখা জামাকাপড়, মোবাইল ফোনসহ মামলার বিভিন্ন ধরনের আলামত উদ্ধার করেন।।

Leave a Reply

Your email address will not be published.

     আরও সংবাদ :