February 27, 2024, 6:55 pm

চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলার ১৩ টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা ৫, স্বতন্ত্র ৮

চুয়াডাঙ্গা প্রতিনিধি:
চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলার ১৩ টি ইউনিয়ন পরিষদ নির্বাচনের বেসরকারি ফলাফল ঘোষনা করা হয়েছে। এতে চেয়ারম্যান পদে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী (নৌকা) ৫ জন ও ৮ জন স্বতন্ত্র প্রার্থী জয়লাভ করেছেন। গতকাল রোববার সন্ধ্যা থেকে আলমডাঙ্গা উপজেলার ১৩ ইউনিয়নের ১২৭টি ভোট কেন্দ্রের ফলাফল আসতে শুরু করে সংশ্লিষ্ট রিটার্নিং অফিসারের কার্যালয়ে। রাতে শুরু হয় ফলাফল ঘোষনা। ডাউকি ইউনিয়নে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী (নৌকা) তরিকুল ইসলাম ৫ হাজার ৫৫৫ ভোট পেয়ে জয়লাভ করেছেন। তার
নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী (ঘোড়া) নাজমুল হোসেন পেয়েছেন ২ হাজার ৫২২ ভোট।চিৎলা ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী (চশমা) হাসানুজ্জামান সরোয়ার ৬ হাজার ১০৯ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী (আনারস) রবিউল ইসলাম পেয়েছেন ৪ হাজার ২৫৪ ভোট। খাসকররা ইউনিয়নে ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী (আনারস) তাফসির আহমেদ লাল ৭ হাজার ৯৭৮ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামীলীগ মনোনীত প্রার্থী (নৌকা) মোস্তাফিজুর রহমান রুন্নু পেয়েছেন ৬ হাজার ৭২১ ভোট। বেলগাছি ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী (আনারস) মাহমুদুল হাসান চঞ্চল ৩ হাজার ৪৮৩ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী (মোটরসাইকেল)
আমিরুল ইসলাম মন্টু পেয়েছেন ৩ হাজার ৪৮ ভোট। খাদিমপুর ইউনিয়নে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী (নৌকা) মোজাহিদুর রহমান জোয়ার্দার লোটাস ৮ হাজার ৫৫ ভোট পেয়ে জয়লাভ করেছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী (আনারস) আব্দুল হালিম পেয়েছেন ৩ হাজার ৪৯১ ভোট। হারদী ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী (চশমা) মোহাম্মদ শাহাজাহান নির্বাচিত হয়েছেন। তিনি পেয়েছেন ৬ হাজার ৪০৫ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী (আনারস) আশিকুজ্জামান ওল্টু পেয়েছেন ৬ হাজার ৩৭৭ ভোট। জামজামি ইউনিয়নে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী (নৌকা) নজরুল ইসলাম ৬ হাজার ৮০৪ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী (আনারস)জয়নাল আবেদীন পেয়েছেন ৫ হাজার ২০০ ভোট। বাড়াদী ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী (মোটরসাইকেল) তবারক হোসেন ৩ হাজার ৮৫৪ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী (চশমা) উজ্জল হোসেন পেয়েছেন ৩ হাজার ৬৬৭ ভোট। গাংনী ইউনিয়নে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী (নৌকা) মুন্সি এমদাদুল হক ৫ হাজার ৪৬৪ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী (ঘোড়া) ইফতেখার রাসুল পেয়েছেন ৩ হাজার ৫৯৯ ভোট। কুমারী ইউনিয়নে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী (নৌকা) আবু সাঈদ পিন্টু ৪ হাজার ৬৯৮ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী (ঘোড়া) সেলিম রেজা পেয়েছেন ৪ হাজার ২৬৪ ভোট। জেহালা ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী (ঘোড়া) শিলন আলী ৭ হাজার ৫৫ পেয়ে জয়লাভ করেছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামীলীগ মনোনীত প্রার্থী (নৌকা) হাসানুজ্জামান পেয়েছেন ৬ হাজার ২৩ ভোট।
কালিদাসপুর ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী (চশমা) আসাদুল ইসলাম নির্বাচিত হয়েছেন। তিনি পেয়েছেন ৩ হাজার ৪৫৫ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী(মোটরসাইকেল) আসাদুল ইসলাম পেয়েছেন ২ হাজার ৯৯৪ ভোট। ভাংবাড়িয়া ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী (ঘোড়া) সোহানুর রহমান ৪ হাজার ৩৬৯ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামীলীগ মনোনীত প্রার্থী (নৌকা) নাহিদ হাসনাত পেয়েছেন ৪ হাজার ১৭৪ ভোট।।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরও সংবাদ :