April 16, 2024, 7:15 pm

চুয়াডাঙ্গাসহ ৫ জেলায় বহুমুখী মানব কল্যাণ সংস্থার আয়োজনে কম্পিউটার ও ড্রাইভিং প্রশিক্ষানার্থীদের মাঝে সার্টিফিকেট বিতরন

চুয়াডাঙ্গাসহ ৫ জেলায় বহুমুখী মানব কল্যাণ সংস্থার আয়োজনে কম্পিউটার ও ড্রাইভিং প্রশিক্ষানার্থীদের মাঝে সার্টিফিকেট বিতরন করা হয়েছে। আজ শনিবার বেলা ১১টায় বহুমুখী মানব কল্যাণ সংস্থার চুয়াডাঙ্গাস্হ একাডেমি মোড় কার্যালয়ে সার্টিফিকেট বিতরন করা হয়। ভিডিও কনফারেন্সে যুক্ত হয়ে ৫ জেলায় সার্টিফিকেট বিতরণের উদ্বোধন করেন মাগুরা- ১ আসনের সংসদ সদস্য সাইফুজ্জামান শিখর। কুষ্টিয়া ইসলামি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য সংস্হার চেয়ারম্যান অধ্যাপক ড. শেখ আব্দুস সালাম অনুষ্ঠানে সভাপতিত্ব করেন।

বহুমুখী মানব কল্যাণ সংস্থার চুয়াডাঙ্গাস্হ কার্যালয় থেকে অনুষ্ঠানটি উপস্থাপন করেন সাংবাদিক বিপুল আশরাফ। অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন চুয়াডাঙ্গা জেলা পরিষদের চেয়ারম্যান মাহফুজুর রহমান মনজু, সিনিয়র সাংবাদিক সংস্থার নির্বাহী চেয়ারম্যান আহমেদ পিপুল, দৈনিক পশ্চিমাঞ্চল পত্রিকার সম্পাদক প্রকাশক আজাদ মালিতা, ঢাকা মেডিকেল কলেজের সহকারী অধ্যাপক ডা. সাইফুল্লাহ রাসেল ও সমাজসেবার উপ-পরিচালক সিদ্দিকী সোহেলী রশিদ।

প্রধান অতিথি মাগুরা- ১ আসনের সংসদ সদস্য সাইফুজ্জামান শিখর বলেন, আজ আমরা ভিডিও কনফারেন্সে যুক্ত হয়ে কথা বলতে পারছি। সেটা সম্ভব হয়েছে জননেত্রী প্রধান মন্ত্রী শেখ হাসিনার ঐকান্তিক প্রচেষ্টার কারনে। তিনি ক্ষমতায় এসে দেশকে ডিজিটাল রাস্ট্রে পরিনত করার উদ্যোগ নেন। আগামী ২০৪১ সালের পূর্বেই বাংলাদেশ স্মার্ট রাস্টে পরিনত হবে।

উদ্বোধনী অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বহুমুখী মানব কল্যান সংস্থার জেলা শাখার কোষাধ্যক্ষ আব্দুস সালাম, ডেপুটি ম্যানেজার প্রিন্স মল্লিক , চুয়াডাঙ্গা প্রজেক্ট কো অডিনেটর নাঈম সরোয়ার, সোহেল রানা প্রমুখ।

পরে চুয়াডাঙ্গায় কম্পিউটার অফিস এপ্লিকেশন কোর্সের ২ টি ব্যাজের ৬০ জন শিক্ষার্থীর মাঝে সনদপত্র ও সন্মানী প্রদান করেন অতিথিরা। পরে বিকাল ৩ টায় মেহেরপুরে কম্পিউটার অফিস এপ্লিকেশন কোর্সের ২ টি ব্যাজের ৬০ জন ও ড্রাইভিং কাম অটো মেকানিকস কোর্সের ১ টি ব্যাজের ৩০ জন শিক্ষার্থীর মাঝে সনদপত্র ও সন্মানী প্রদান করা হয়। রবিবার কুষ্টিয়ার কুমারখালির ৩ ব্যাজ কম্পিউটার, ২ ব্যাজ ড্রাইভিং শিক্ষার্থীদের মাঝে সনদপত্র ও সন্মানী বিতরণ করা হবে। এছাড়াও সোমবার ঝিনাইদহে ৪ ব্যাজ কম্পিউটার, ৪ ব্যাজ ড্রাইভিং এবং মাগুরায় ২ ব্যাজ কম্পিউটার শিক্ষার্থীদের মাঝে সনদপত্র বিতরণ করা হবে।।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরও সংবাদ :